মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলব উত্তরে এইচএসসিতে পাশের হার ৯৪.৫৩% ও আলিমে ৯৮.৮০%

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৪:০৮ পিএম

মতলব উত্তর উপজেলায় এইচএসসি ও আলিম পরীক্ষায় বিগত পরীক্ষার ফলাফলকে পিছনে ফেলে এবার সেরা সাফল্যে অর্জন করেছে। এইচএসসিতে পাশের হারে দেখিয়েছে চমক।
এবার পরীক্ষায় এইচএসসিতে পরীক্ষা দিয়েছে ১হাজার ৫ শত ৩৭ জন, পাশ করেছে ১ হাজার ৪শত ৬৯ জন, পাশের হার ৯৪.৫৩%, জিপিএ-৫ পেয়েছে ২ জন। আলিম পরীক্ষা দিয়েছে ৯৭ জন, পাশ করেছে ৯৬ জন ও পাশের হার ৯৮.৮০% জন।
এবার এইচ.এস.সি পরীক্ষার ফলাফলে ছেংগারচর সরকারি বিশ্ব বিদ্যালয় কলেজে মোট ৪৬০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৪৫৫জন ও পাশের হার ৯৮.৯১%। জিপিএ-৫ পেয়েছে ১ জন। নাউরী কলেজ থেকে মোট ২০৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ২০৮জন ও পাশের হার ৯৯.৫২%। সুজাতপুর কলেজ থেকে মোট ১০৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৯৬জন, পাশের হার ৯১.৪৩% ও জিপিএ-৫ পেয়েছে ১ জন, শরীফ উল্যাহ হাই স্কুল এন্ড কলেজ মোট ৪০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৩৭জন ও পাশের হার ৯৪.৮৭%। আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয় থেকে মোট ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৯০জন ও পাশের হার ৯৩.৭৬%। মুন্সী আজিম উদ্দিন ডিগ্রী কলেজ থেকে মোট ৯৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৭৭জন ও পাশের হার ৮৩.৭০%। কালিপুর হাইস্কুল এন্ড কলেজ থেকে মোট ১৭১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১৪৯ জন ও পাশের হার ৮৭.১৩%। নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ থেকে মোট ২২১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ২১৮জন ও পাশের হার ৯৮.৬৪%। লুধুয়া হাই স্কুল এন্ড কলেজ থেকে মোট ১১৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১১১জন ও পাশের হার ৯৭.৩৭%। জীবগাওঁ জে.হক ইচ্চ বিদ্যালয় কলেজ থেকে মোট ২৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ২৮জন ও পাশের হার ১০০%।
আলিম পরীক্ষায় ফরাজীকান্দি আল ওয়াসিয়ে কামিল মাদ্রাসা থেকে মোট ২৬ জন অংশগ্রহণ করে পাশ করেছে ২৬জন ও পাশের হার ১০০%। নেদায়ে ইসলাম মহিলা মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১৪ জন ও পাশের হার ১০০%। হাশিমপুর আলীম মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১৪ জন ও পাশের হার ১০০%। বদরপুর আদমিয়া ফাজিল মাদ্রাসা থেকে মোট ১৭ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১৭ জন ও পাশের হার ১০০%। সাড়ে পাঁচআনী হোসাইনিয়া ফাজিল মাদ্রাসা থেকে মোট ১২ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১২জন ও পাশের হার ১০০%। লবাইরকান্দি আলআমিন আলীম মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১৩ জন ও পাশের হার ৯২.৮৫%।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন