ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সোনম কি সত্যিই বলিউড ছাড়ছেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:৫৩ পিএম

২০১৮ সালের ৮ মে বেশ জমকালো আয়োজনে বিয়ে করেন সোনম কাপুর। বলা যায়, অনিল কাপুরের মেয়ের বিয়েতে এমন কোনো বলিউড তারকা ছিলেন না, যিতি উপস্থিত হননি। বর আনন্দ আহুজার। তিনি থাকেন লন্ডনে। আর সে কারণেই সম্ভবত সোনমের বেশির ভাগ সময়ই এখন কাটছে ব্রিটিশদের দেশে। তবে সম্প্রতি নতুন এক খবর শোনা যাচ্ছে বলিউডে। সোনম নাকি স্থায়ী ভাবেই লন্ডনের বাসিন্দা হতে যাচ্ছেন। আর এ জন্য বলিউডকেও নাকি বিদায় জানাচ্ছেন এই অভিনেত্রী। মুম্বাই চলচ্চিত্র সংশ্লিষ্টরা ধারণা করছেন খুব শীঘ্রই তিনি লন্ডনের স্থায়ী ঠিকানার উদ্দেশ্যে দেশ ছাড়বেন। একটা প্রমাণও পাওয়া গেছে।

কিছুদিন ধরেই সোনম তার অভিজাত ফ্ল্যাটটি বিক্রি করার জন্য চেষ্টা করছেন। ৩৫ কোটি টাকা মূল্যের মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী স্কুল সংলগ্ন বান্দ্রার কুরলা কমপ্লেক্সের এই ফ্ল্যাটটি বিক্রি করে অভিনেত্রী স্থায়ী ভাবে বসবাস শুরু করবেন লন্ডনে। একটি রিয়েলেস্টেট কোম্পানির তরফে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম খবর প্রকাশ করেছে সোনম ইতোমধ্যেই বেশ কয়েকজন কাস্টমারের সঙ্গে কথাও বলেছেন। ব্যাটে বলে মিলে গেলেই ফ্ল্যাটটি সেল করে দেবেন তিনি। যদিও বিষয়টি নিয়ে সোনম বা কাপুর পরিবারের পক্ষ থেকে এখনো তেমন কিছুই জানানো হয়নি। মুখ না খুললেও বিষয়টিকে নিছক একটি গুজব বলেই উঠিয়ে দিয়েছেন বাবা অনিল কাপুর।

কিন্তু সংশ্লিষ্টরা কোনো ভাবেই এটা মানতে নারাজ। তাদের ধারণা যা কিছু রটে তার কিছুটাতো বটে। আর সে কারণেই তারা ধারণা করছেন যেহেতু ফ্ল্যাট বিক্রি করছেন অভিনেত্রী তাহলেতো কিছু একটা ঘটছেই। তাহলে কি সত্যি সত্যিই সোনম স্বামীকে নিয়ে স্থায়ী ভাবে বসবাস শুরু করবেন লন্ডনে? নাকি এটা শুধু গুজবেই সীমাবদ্ধ? এই প্রশ্নের উত্তর জানতে আরো কিছু দিন অপেক্ষা করতে হবে সবাইকে।

উল্লেখ্য, সোনম কাপুর সর্বশেষ বাবা অনিল কাপুরের সঙ্গে অভিনয় করেছেন ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’তে। সিনেমাটি বেশ প্রশংসা কুটিয়েছে। এছাড়া এই অভিনেত্রীর নির্মাণাধীন চলচ্চিত্রের মধ্যে রয়েছে অভিষেক শর্মার ‘দ্যা জোয়া ফ্যাক্টর’। এই সিনেমাতে সোনমের বিপরীতে অভিনয় করছেন ডালকুয়ার সালমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন