বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন অর্থমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:৩৬ পিএম

চিকিৎসা শেষে লন্ডন থেকে দেশে ফিরেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আজ বুধবার (১৭ জুলাই) সকাল পৌনে ৯টায় বিমানযোগে ঢাকা পৌঁছান তিনি। তিনি এখন সুস্থ আছেন বলে অর্থমন্ত্রণালয় সূত্রে জানা গেছে। একই সঙ্গে তিনি বুধবার অফিস করেছেন। আজ বৃহষ্পতিবারও তিনি আগের মতোই অফিস করবেন বলে জানিয়েছে অর্থমন্ত্রণালয়। 

সূত্র মতে, ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট পেশের ঠিক তিন দিন আগে গত ১০ জুন মারাত্মক ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন তিনি। ভয়ানকভাবে অসুস্থ হয়ে পড়েন। ১১ জুন তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১৩ জুন তিনি বাজেট পেশ শুরু করলেও তা শেষ করতে পারেননি। পরে হাল ধরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
অসুস্থতার কারণে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনেও উপস্থিত হতে পারেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এমনকি ডেঙ্গুর ভয়াবহতার কারনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বাজেট পাশের দিন গত ৩০ জুন প্রধানমন্ত্রীর সৌজন্যে বিশিষ্টজন ও সাংবাদিকদের জন্য আয়োজিত ডিনারেও উপস্থিত থাকতে পারেননি। এরপর চিকিৎসার জন্য তিনি লন্ডনে যান। চিকিৎসা শেষে বুধবার তিনি দেশে ফিরেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন