বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ক্যান্সারে আক্রান্তদের সহায়তায় ‘ক্যান্সার মিশন ফাউন্ডেশন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৮:৫৩ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইপনা অডিটোরিয়ামে ‘ক্যান্সার মিশন ফাউন্ডেশন’-এর এক আলোচনা সভা ও লোগো উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (১৭ জুলাই) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বিএসএমএমইউ ভিসি ডা. কনক কান্তি বড়–য়া ও সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ডা. মো. মনিরুজ্জামান খান। বক্তব্য রাখেন ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. মো. নাজমুল করিম (মানিক) এবং সাংগঠনিক সম্পাদক ডা. বেলাল হোসেন সরকার। সঞ্চালনা করেন ক্যান্সার মিশন ফাউন্ডেশনের ট্রেজারার সাদেক হোসেন বাবুল।

সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ‘ক্যান্সার মিশন ফাউন্ডেশন’-এর সফলতা কামনা ও প্রয়োজনীয় সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, সেবার মাঝেই মহান ¯্রােষ্টার সন্তুষ্টি নিহিত রয়েছে। চিকিৎসা সেবার চাইতে মানুষকে সেবার দেয়ার এত বড় মাধ্যম আর নাই। চিকিৎসা পেশাকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।

প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া ক্যান্সার মিশন ফাউন্ডেশনকে প্রয়োজনীয় সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, ক্যান্সার একটি দুরারোগ্য রোগ এবং এর চিকিৎসাও ব্যয়বহুল। তাই এ ধরণের রোগীদেরকে সহায়তা করার সহমর্মিতা নিয়ে এগিয়ে আসাটা একটি মহতী উদ্যোগ। এই ধরণের উদ্যোগ ক্যান্সার আক্রান্ত রোগী ও রোগীর পরিবারের সদস্যদের একটি বিরাট প্রাপ্তি।

অন্যান্য বক্তারা ‘ক্যান্সার মিশন ফাউন্ডেশন’ ক্যান্সারে আক্রান্ত রোগীদের সেবা ও সহযোগিতায় সব সময় কাজ করে যাবে বলে উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন