শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবিলম্বে রাউজানের কাগতিয়ায় সন্ত্রাস নৈরাজ্য লুটপাট বন্ধ করুন

সংবাদ সম্মেলনে মুনিরীয়া যুব তবলীগ কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

রাউজানে সন্ত্রাস নৈরাজ্য লুটপাট বন্ধের দাবিতে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ-এর নেতৃবৃন্দ বলেছেন, দীর্ঘ তিন মাস ধরে সন্ত্রাসীদের চলমান তান্ডবলীলায় রাউজানবাসী চরম উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে।

স্থানীয় গড়ফাদারদের সহযোগিতায় চলছে নারকীয় তান্ডব ও নৈরাজ্য। কাগতিয়া দরবারের অনুসারিদের উপর চলছে অমানুষিক অত্যাচার নিপীড়ন। অনেকে হয়েছে বাড়িঘর ছাড়া, সন্ত্রাসীরা অবৈধভাবে দখল করছে ব্যবসা প্রতিষ্ঠান, চাকরিজীবিদের যেতে দেয়া হচ্ছেনা কর্মস্থলে। রাউজানের স্থানীয় এমপির মদদে সংগঠিত হচ্ছে এমন নৈরাজ্য। সন্ত্রাসী লুটেরা বাহিনী এ কাগতিয়া মাদরাসা ও দরবারের অগ্রযাত্রাকে ব্যাহত করে মাদরাসাকে লুট করার মানসে মাদরাসা পরিচালনার কাজে যে অশুভ হস্তক্ষেপের পাঁয়তারা করছে ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুনিরীয়া যুব তবলীগ কমিটির কেন্দ্রীয় পরিষদের প্রতিনিধি মোহাম্মদ আবুল হাসেম। এতে আরো উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিদ্দিকুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সরওয়ার কামাল, মাওলানা মোহাম্মদ রকিবুল ইসলাম ও মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ। নেতৃবৃন্দ বলেন, ঐতিহ্যবাহী কাগতিয়া মাদরাসায় ঢুকে সন্ত্রাসীরা যে নৈরাজ্য সৃষ্টি করে তার নিন্দা জানানোর ভাষা নেই। তারা কাগতিয়া দরবার ও তার অনুসারিদের ওপর বর্বরোচিত হামলা ও নৈরাজ্য বন্ধে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন