শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জনতা ব্যাংকের নতুন পরিচালক কে, এম, সামছুল আলম

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

সম্প্রতি জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে যোগদান করেছেন কে, এম, সামছুল আলম। এর পূর্বে তিনি সিনিয়র ডিস্ট্রিক্ট সেশন জজ হিসেবে কর্মরত ছিলেন।

কে এম সামছুল আলম সর্বপ্রথম ১৯৮৫ সালে বিআইডাব্লিউটিসিতে বাজেট অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরে বাংলাদেশ সিভিল সার্ভিস (জুডিসিয়াল) এর মাধ্যমে সহকারি জজ হিসেবে ১৫ ফেব্রুয়ারি ১৯৮৮ খ্রি. যোগদান করেন। বর্ণাঢ্যময় চাকুরীর বিভিন্ন পর্যায়ে তিনি এ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইবুনালের রেজিস্ট্রার, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ে সিনিয়র সহকারি সচিব, অর্থঋণ আদালত ও কমার্শিয়াল কোর্টের বিচারক, চট্টগ্রাম ও ঝালকাঠির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সাইবার ট্রাইবুনালের বিচারক (সেশন জজ) হিসেবে, আইন ও বিচার বিভাগের সলিসিটর (প্রেষণ) এবং ফরিদপুর ও কুমিল্লাতে সিনিয়র জেলা জজ হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে ১৯৮০ খ্রিঃ বিকম সম্মানসহ ১৯৮২ খ্রিঃ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্ন্তভূক্ত ঢাকা আইন কলেজ থেকে এলএলবি ডিগ্রি অর্জন করেন। কে, এম, সামছুল আলম নোয়াখালী জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৫৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি দেশে-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেন।-প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন