বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বিএনপির সমাবেশ আজ

বিশেষ সংবাদদাতা, বরিশাল থেকে : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বরিশালে আজ বিএনপির বিভাগীয় সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সেলিমা রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

গত বুধবার দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি সভাপতি মুজিবুর রহমান সারোয়ার এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন সমাবেশের সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আজ বিকেলে নগরীর বাঁধ রোডে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি বিভাগীয় সমাবেশের প্রধান লক্ষ্য। পাশাপাশি মাঠ পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করে দক্ষিণাঞ্চলে সংগঠনকে শক্তিশালি করা। আবহাওয়া ভালো থাকলে এ সমাবেশে জনস্রোত সৃষ্টি হবে বলে মনে করছেন সারোয়ারসহ দলীয় নেতৃবৃন্দ।

আজকের বিভাগীয় সমাবেশেকে কেন্দ্র করে দক্ষিণাঞ্চলের নেতাকর্মীদের মনোবল ইতোমধ্যে কিছুটা চাঙ্গা হয়েছে। আর এক্ষেত্রে সব কিছুর আগে সংগঠনটির নেতৃবৃন্দকে মতপার্থক্য ভুলে নিজেদের চেয়ে সংগঠনের স্বার্থে কাজ করার তাগিদ দিয়েছেন রাজনৈতিক পর্যবেক্ষক মহল।

পাশাপাশি এখনো দক্ষিণাঞ্চলে রাজনৈতিক কর্মসূচিতে প্রতিপক্ষ দলের চেয়ে দলবাজ আইনশৃঙ্খলা বাহিনীর কতিপয় সদস্যকে দায়ী করা হচ্ছে বিরোধী দল থেকে। এসব অভিযোগ খন্ডন করতে পুলিশ প্রশাসন কি ভ‚মিকা গ্রহণ করবে, তা দেখারও অপেক্ষায় রাজনৈতিক পর্যবেক্ষক মহল।
তবে এসব কিছুর পরেও আজকের বিভাগীয় সমাবেশ দলের সাংগঠনিক ভিতকে মজবুত করতে যথেষ্ঠ সহায়ক হবে। এমনকি বিরোধী দলের এ কর্মসূচি জনপ্রত্যাশা পুরোপুরি পুরণ না করলেও একটি সংগঠিত বিরোধী দল সম্পর্কে জনমনে হতাশা কিছুটা হলেও হৃাস পেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন