ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৪:১৮ পিএম

সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এ সংঘর্ষের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। বর্তমানে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সিলেট মেট্রোপলিটনের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী।
মুরারি চাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দের বরাত দিয়ে ওসি জানান, এমসি কলেজের ছাত্রনেতা সৌরভ দাস ও একই কলেজের সাবেক ছাত্রনেতা সঞ্জয় চৌধুরীর অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।
তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে সাবেক ছাত্রনেতা সঞ্জয় চৌধুরীর অনুসারী কয়েকজন ছাত্র কলেজ ক্যাম্পাসে আসলে ছাত্রনেতা সৌরভের অনুসারীরা তাদের মারধর করে। পরে কলেজ ক্যাম্পাসে সঞ্জয় চৌধুরীর অনুসারীরা সৌরভের অনুসারীদের মারধর শুরু করলে একপর্যায়ে সংঘর্ষ বাধে।
পরে সৌরভের পক্ষে সিলেট সরকারি কলেজের কয়েকজন ছাত্র এমসি কলেজ ক্যাম্পাসে আসলে পরিস্থিতি আরও উত্তপ্ত হতে থাকে। পরে কলেজ থেকে আমাদের সাথে যোগাযোগ করা হলে সেখানে গিয়ে শাহপরান (র.) থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কলেজ ক্যাম্পাস এবং হোস্টেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন