ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

স্বামীকে নিয়ে শ্বশুর যশ চোপড়ার বাড়ি ছাড়লেন রানি মুর্খাজি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৬:২৭ পিএম

২০১৪ সালে প্রযোজক, পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ে করেন অভিনেত্রী রানি মুখার্জি। তারকা এই যুগলের বিয়ে হয় ইতালিতে। তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্মও হয়েছে। আদিরা নামে তাদের এক মাত্র মেয়ের বসয় এখন চার বছর। এই অবস্থায় তারকা এ দম্পতি এক কান্ড ঘটালেন। একমাত্র মেয়েকে নিয়ে প্রখ্যাত প্রযোজক ও পরিচালক যশ চোপড়ার বাড়ি থেকে তারা বেরিয়ে গিয়েছেন। অর্থাৎ আদিত্য চোপড়া বাবা এবং রানি মুখার্জি শ্বশুর বাড়ি থেকে তারা আলাদা থাকছে। কিন্তু কেনো? তাহলে কি আদিত্য বা রানির সঙ্গে কোনো ধরণের ঝামেলা সৃষ্টি হয়েছে?
না না এমন কিছুই নয়, কোনো ঝামেলা বা মনোমালিন্য হয়নি পরিবারের কারো সঙ্গে। মেয়ের কথা চিন্তা করেই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। আদিত্য ও রানি কোনো ভাবেই চান না মেয়ে এই পরিবেশে বড় হোক। কারণ যশ চোপড়ার প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের অফিসটি যশ চোপড়ার বাড়িতেই রয়েছে। আর সে কারণে অনেক মানুষের আনাগোনা চলে ওই বাড়িতে। তাই শাশুড়ির অনুমতি নিয়েই মেয়ে এবং স্বামীকে নিয়ে অন্য একটি বাড়িতে থাকতে শুরু করেছেন রানি।
তবে সেটা বেশি দূরে নয়, যশ চোপড়ার বাড়ির পাশেই নেওয়া হয়েছে এই নতুন বাংলোটি। যাতে আদিত্য খুব সহজেই তার অফিসে যেতে পারেন। এবং শাশুড়ি পামেলাও যেন মন চাইলেই নাতিকে দেখতে আসতে পারেন।
বিষয়টি সম্পর্কে রানি মুখার্জি গণমাধ্যমকে বলেন, ‘আমি চাই না আমার মেয়ে ছোট থেকেই লাইমলাইটে থাকুক। তাকে আমরা সাধারণ মানুষের মতোই বড় করতে চাই। আর সে কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টিকে কেউ অন্য ভাবে নেবেন না। আপনারা জানেন আমার শাশুড়ি এবং আদিত্যের পরিবারের সকল সদস্যের সঙ্গেই আনেক ভালো সম্পর্ক এবং মায়া রয়েছে আমার। তাদের পরামর্শেই এই সিদ্ধান্তটি বাস্তবায়িত হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন