ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার শহরের প্রধান সড়ক উন্নয়ন প্রকল্পটি একনেকে পাশ

প্রধানমন্ত্রীকে কক্সবাজারবাসীর ধন্যবাদ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৬:৪৭ পিএম

কক্সবাজার শহরের প্রধান সড়ক উন্নয়ন প্রকল্পটি একনেকে অনুমোদন হওয়ায় প্রধান মন্ত্রীকে ধন্যাবাদ জানিয়ছেন কক্সবাজারবাসী।
১৬ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রস্তাবিত হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি অনুমোদন লাভ করে।
এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ জানান, দীর্ঘ ২/৩ তিন বছর অক্লান্ত পরিশ্রম, হাজারো জটিলতা এবং অনেক চড়াই উৎরাই পেরিয়ে গত ১৬ জুলাই প্রধানমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত একনেক সভায় প্রকল্পটি অনুমোদন লাভ করে। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর নিকট আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া তিনি প্রকল্পটি অনুমোদনের ব্যাপারে যারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা প্রদান করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, ফুটপাত, সাইকেল ওয়ে, সবুজায়ন, ফুটওভার ব্রীজ, সড়ক বাতি স্থাপন (বিদ্যুতায়ন), ড্রেন নির্মাণ, ব্রীজ, কালভার্ট, সিসি ক্যামেরা এবং ওয়াইফাই সংযোগ স্থাপন সহকারে প্রকল্পটি বাস্তবায়ন করা হলে যানজট নিরসনের পাশাপাশি শহরের সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি পাবে।

তাই যথাযথভাবে যথাসময়ে প্রকল্পটি বাস্তবায়নের জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা এবং দোয়া কামনা করেন কউক চেয়ারম্যান ফোরকান আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন