ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

ফুলপুরে স্মার্টকার্ড বিতরণ শুরু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভায় জাতীয় পরিচয়পত্র (স্মার্টকার্ড) বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ১নং ওয়ার্ড চরপাড়া গ্রামের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়।

এর আগে ফুলপুরে জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম গত বুধবার বিকাল ৩টায় ফুলপুর পৌরসভা মিলনায়তনে শুভ উদ্বোধন করা হয়।
ফুলপুর উপজেলা নির্বাচন অফিস আয়োজিত অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক, কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের হাতে স্মার্ট কার্ড তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মো. আমিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সি. যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, জেলা আওয়ামী লীগ সদস্য শাহ্ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাবেক মেয়র মো. শাহজাহান, উপজেলা নির্বাচন অফিসার মোজাম্মেল হক, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার এনামুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, পৌর কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তি।

১৮ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত ফুলপুর পৌরসভার সকল ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পর্যায়ক্রমে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিতরণ করা হবে। ১৮ জুলাই ১ নং ওয়ার্ড চরপাড়া গ্রামের স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।
আজ ১৯ জুলাই (শুক্রবার) ২ ও ৩ নং ওয়ার্ড, ২০ জুলাই শনিবার ৪নং ওয়ার্ড, ২১ জুলাই রবিবার ৫নং ওয়ার্ড, ২২ জুলাই সোমবার ৬নং ওয়ার্ড, ২৩ জুলাই মঙ্গলবার ৭নং ওয়ার্ড, ২৪ জুলাই বুধবার ৮নং ওয়ার্ড ও ২৫ জুলাই বৃহস্পতিবার ৯নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন