বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধর্ষণের পর স্কুলছাত্রীকে হত্যা

নওগাঁর ধর্ষণের শিকার তিন বছরের শিশু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। নওগাঁর মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের এক পিতার বিরুদ্ধে। এ ঘটনায় পর ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। সংবাদদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে প্রতিবেদন :

পাকুন্দিয়া(কিশোরগঞ্জ)উপজেলা সংবাদাদাতা: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্মৃতি আক্তার রীমা (১৫) নামের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চরফরাদী ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে গত বুধবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। নিহত স্মৃতি আক্তার রীমা হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। সে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ালেখা করতো। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

জানা যায়, ওই স্কুল ছাত্রী রীমা পাকুন্দিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামে নানার বাড়িতে প্রায়ই বেড়াতে আসতো। এ সুবাধে একই উপজেলার পাশের চরফরাদী গ্রামের খুরশিদ উদ্দিনের ছেলে জাহিদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত মঙ্গলবার বিকেলে মায়ের সাথে অসুস্থ নানীকে দেখতে নানার বাড়ি আসে রীমা। বুধবার রাত ১০টার দিকে রীমার মা আঙ্গুরা খাতুন বাড়ির পশ্চিম পাশে পুকুর পাড়ে রীমাকে জাহিদের সাথে আলাপ করতে দেখতে পান। এসময় জাহিদের সাথে আরও ২-৩জন ছেলে ছিল। রীমাকে ডাক দিলে জাহিদসহ অন্যরা পালিয়ে যায়। পরে রীমাকে ঘরে নিয়ে এসে ঘুমিয়ে পড়েন মা। ভোরে ঘুম থেকে উঠে বিছানায় রীমাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। এক পর্যায়ে বাড়ির পশ্চিম পাশে পুকুর পাড়ে একটি বরই গাছের ডালে রীমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর ধর্ষণ ও মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক কাছির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর কাছির উদ্দিনকে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিন পারইল কাঁঠাল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কাছির উদ্দিন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে। ভুক্তভোগী ওই শিশুকে আলামত পরীক্ষা ও চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে শিশুটি তার খেলার সাথির সাথে খেলছিল। এসময় প্রতিবেশী সম্পর্কে দাদা তিন সন্তানের জনক কাছির উদ্দিন ওই শিশুকে কলা দেয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। এরপর শিশুটির শরীরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। পরে শিশু বাড়িতে এসে তার বাবা-মাকে বিষয়টি বলে দেয়। ঘটনার পর থানা পুলিশকে বিষয়টি অবগত করা হলে বিকেলে বাড়ি থেকে কাছির উদ্দিনকে আটক করে পুলিশ।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে আলামত পরীক্ষা ও চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় কাছির উদ্দিনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন