ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আসামিদের শাস্তি দাবি

নেত্রকোনায় খোকন হত্যা মামলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার দুল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমিনুল ইসলাম খোকন হত্যা মামলার আসামিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নিহতের ভাই কেন্দুয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ সিরাজুল ইসলাম সুকন ও স্ত্রী কোহিনুর আক্তার বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সুকন বলেন, গত ১ জুন কেন্দুয়া পৌরসভার চকপাড়া এলাকার আমার চাচা আব্দুল ওয়াদুদের সাথে তারই প্রতিবেশি হাবিবুর রহমানের সীমানা নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে হাবিবুর গং আমার চাচার রান্না ঘরের বেড়া ভেঙ্গে ফেলে। এ ঘটনা নিয়ে আত্মীয়স্বজন গত ২ জুন আব্দুল ওয়াদুদের ঘরে পারিবারিক সালিশ বৈঠকে বসে। সালিশে আব্দুল হেলিম আমার মৃত বাবা ও বড় ভাই আমিনুল ইসলাম খোকন মাস্টারকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে খোকন মাস্টার এর প্রতিবাদ করেন। এ সময় হাবিবুর রহমান গং আমার ভাইকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তাকে কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শ্রদ্ধানন্দন নাথ তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে আমি বাদি হয়ে হাবিবুর রহমানসহ ৫ জনকে আসামি করে কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করি।

প্রভাবশালি হাবিবুর গং রাজনৈতিক প্রভাব ও মোটা অংকের অর্থের বিনিময়ে মামলা ধামাচাপা দিতে পুলিশকে প্রভাবিত এবং ময়না তদন্তের রিপোর্ট পাল্টানোর আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। সংবাদ সম্মেলনে পুলিশের রহস্যজনক ভূমিকার তীব্র নিন্দা জানান। সংবাদ সম্মেলনে খোকন মাস্টারের স্ত্রী কোহিনুর বেগম তার ছোট দুই কন্যা সন্তানকে সাথে নিয়ে কান্নাজড়িত কণ্ঠে তার স্বামী হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন