ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

‘কবির সিং’-এর আয় ২৫ দিনে ৩৫০ কোটি রুপি ছাড়িয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৩:৪৩ পিএম

একদিকে শিল্পী, পরিচালক এবং কুশলীদের কাজ যেখানে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে তেমনি অন্যদিকে কথিত নারীবিদ্বেষী বিষয়বস্তুর জন্য এক মহলে সমালোচিত হয়েছে কিন্তু তাতে দর্শকদের কেউ রুখতে পারেনি। তারা আগ্রহ নিয়ে ‘কবির সিং’ চলচ্চিত্রটি উপভোগ করেছে। শুধু ভারতে নয় আন্তর্জাতিক সার্কিটেও সমান বাণিজ্যিক সাফল্য পেয়েছে ফিল্মটি। ২৫ দিনে ফিল্মটি আয় করেছে ৩৫০ কোটি রুপি। বেশ আগেই ‘কবির সিং’ এই বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্রের মর্যাদা পেয়েছে। এই বছর শুধু ভিকি কৌশল অভিনীত ‘উরি : দ্য সার্জিকাল অ্যাটাক’ সালমান খানের ‘ভারত’ এর কাছাকাছি আয় করতে পেরেছে; ফিল্ম দুটির আয় যথাক্রমে ৩৩৮ কোটি রুপি এবং ৩০৪ কোটি রুপি।
‘কবির সিং’ ফিল্মটি এখনও শীর্ষ পাঁচ তালিকায় অবস্থান করছে, আয় বেশ কমে এলেও বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপি আয় সীমা অতিক্রম এখন শুধু সময়ের ব্যাপার।
এক মেধাবী মেডিক্যাল শিক্ষার্থীর তার প্রেমিকায় প্রতি উগ্র আকর্ষণ নিয়ে চলচ্চিত্রটির কাহিনী; এই ঘোর নায়ককে আত্মধ্বংসের পথে নিয়ে যায়। এতে সিনিয়র মেডিক্যাল শিক্ষার্থী কবিরের ভূমিকায় অভিনয় করেছেন শাহিদ কাপুর এবং তার প্রেমিকা প্রীতির ভূমিকায় কিয়ারা আডবানি। অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন আদিল হুসেন, নিকিতা দত্ত, টিনা সিং, অর্জন বাজোয়া এবং সুরেশ ওবেরয়। ‘কবির সিং’ বস্তুত তেলুগু রোমান্স অ্যাকশন ফিল্ম ‘অর্জুন রেড্ডি’র (২০১৭) রিমেক। দুটি ফিল্মই পরিচালনা করেছেন সন্দ্বীপ ওয়াঙ্গার । বিজয় দেবেরোকোন্ডা ‘অর্জুন রেড্ডি’র কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন।
‘কবির সিং’ গত ২১ জুন মুক্তি পেয়েছে। সবার ধারণা ছিল প্রথম দিনে ফিল্মটি ১৫ কোটি রুপি আয় করবে কিন্তু আয় করে ২০.২১ কোটি রুপি, সপ্তাহান্তে আয় হয় ৭০.৮৩ কোটি রুপি। সমালোচকরা ফিল্মটি পাঁচে তিন থেকে চার তারকা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন