বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের গভীর ষড়যন্ত্র চলছে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী সম্প্রতি চট্টগ্রামের বিভিন্ন বিদ্যালয়ে ইসকন কর্তৃক মুসলিম শিশু শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণের নামে কৌশলে হিন্দুত্ববাদী ¯েøাগান শিখানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, এ ঘটনা বাংলাদেশে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের এক গভীর ষড়যন্ত্র। একদিকে ভারতে মুসলমানদেরকে জোরপূর্বক হিন্দুত্ববাদী ¯েøাগান দিতে বাধ্য করা আর বাংলাদেশে সুকৌশলে মুসলিম শিশুদের দিয়ে হিন্দু ধর্মের দেব দেবীর জয়গান গাওয়ানো একই সূত্রে গাঁথা।

গতকাল শুক্রবার কামরাঙ্গীরচর মাদরাসায় খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার নিয়মিত বৈঠকে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের মহাসচিব মাওলানা হাবিবুল¬াহ মিয়াজী, মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, মাওলানা মুজিবুর রহনান হামিদী, হাজী জালাল উদ্দিন বকুল, মুফতি আব্দুল আজিজ, মাওলানা ফিরোজ আশরাফী, মুফতি সুলতান মুহিউদ্দিন, আলহাজ আব্দুল মালেক চৌধুরী, মাওলানা জিয়াউল হক শহিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা সাইফুল ইসলাম ও অধ্যক্ষ ডাঃ নিয়ামত আলী ফকির।

মাওলানা শাহ আতাউল্লাহ বলেন, এই গভীর ষড়যন্ত্রের মূলোৎপাটন করতে না পারলে বাংলাদেশে স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালনের সাংবিধানিক ও নাগরিক অধিকার হুমকির মুখে পড়ার পাশাপাশি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিলুপ্ত হওয়ার আশংকা রয়েছে। অবিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা না করলে সারাদেশে আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন