ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু শিক্ষার্থীর আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 রাজধানীর খিলক্ষেতের শ্যাওড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে মোহাম্মদপুরে স্বাধীন বিশ্বাস (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পরীক্ষায় ফেল করায় গত বৃহস্পতিবার রাতে সে আত্মহত্যা করেছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

বিমানবন্দর রেল-স্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির মৃত্যু হয়। আশপাশের লোকজনের কাছ থেকে জানা যায়, ঘটনার সময় তিনি রেললাইনের পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। তার পরনে চেক সাদা লুঙ্গি ও ফুলহাতা শার্ট রয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের ৫ নং রোডের ৯ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্বাধীন বিশ্বাসের (১৮) লাশ উদ্ধার করা হয়। নিহত স্বাধীনের গ্রামের বাড়ি যশোরের জিগোরগাছা থানায়। সে যশোরের একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। পরে বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করার জন্য ঢাকায় আসে। গত বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ হয়। কিন্তু সে ফেল করে। এর পর থেকেই সে বাসায় মনমড়া হয়ে বসে থাকতো।

মোহাম্মদপুর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস মানবজমিনকে বলেন, বৃহস্পতিবার রাতে কাদেরাবাদ হাউজিংয়ের ওই বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের পিতা উজ্জল বিশ্বাস মোহাম্মপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন