শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় শিশুর কাটা মাথা

আতঙ্ক ঝেড়ে ফেলার পরামর্শ পুলিশের

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

নেত্রকোনায় প্রকাশ্য শিশু সজিবের কাটা মাথা নিয়ে ঘুরে বেড়ানোর ঘটনায় আতঙ্কিত না হওয়ার আহŸান জানিয়েছেন পুলিশ সুপার। এ উপলক্ষে জেলা পুলিশ গতকাল শুক্রবার বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এর আয়োজন করে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জয়দেব চৌধুরী সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, সাংবাদিকরা ঘটনার বাস্তবচিত্র তুলে ধরলেও উক্ত হত্যাকাÐকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কতিপয় লোক ছেলে ধরা ও পদ্মা সেতুতে ছেলে শিশুদের মাথা দেয়ার কথা বলে যে গুজব ছড়াচ্ছে, তা আদৌ সত্য নয়, নিতান্তই অসত্য ও বিভ্রান্তিমূলক।

তিনি সাংবাদিকদের মাধ্যমে এ ধরনের গুজব না ছড়ানোর জন্য সকলের প্রতি অনুরোধ জানান। পাশাপাশি সকল অভিভাবকদেরকে আতঙ্কিত না হওয়ারও পরামর্শ প্রদান করেন। তবে প্রেস ব্রিফিংয়ে কি কারণে এ নৃশংস হত্যাকাÐটি সংঘটিত হয়েছে তা এখনও বলতে পারেননি তিনি। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এদিকে এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শিশু সজিবের পিতা রইস উদ্দিন বাদী হয়ে রবিনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ব্যাক্তিদেরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গণপিটুনিতে শিশু হত্যাকারী রবিন নিহত হওয়ার ঘটনায় নেত্রকোনা মডেল থানার এ এস আই রফিক বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক ব্যাক্তিকে আসামি করে অপর মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রবিন শিশু সজিবকে হত্যা করে তার কাটা মাথা নিয়ে জেলা শহরের বারহাট্টা রোডস্থ শ্রমিক ইউনিয়নের সামনে মেথর পট্টিতে মদ পান করে মাতলামি করার সময় ঘটনাটি জানাজানি হয়। পরে উত্তেজিত জনতা তাকে ধাওয়া করে নিউটাউন পঁচা পুকুর (অনন্ত পুকুর) পাড়ে গণপিটুনি দিয়ে মেরে ফেলে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন