ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

ঢাকা ডায়নামাইটসে মিলার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৩:২৬ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সপ্তম আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন দক্ষিন আফ্রিকান ক্রিকেটার ডেভিড মিলার। আসর শুরুর বেশ আগেই এবার দল গোছানোর কাজে নেমে পড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এরই ধারাবাহিকতায় অন্যতম জনপ্রিয় দল ঢাকা ডায়নামাইটস দলভুক্ত করেছে এই বিধ্বংসী ব্যাটসম্যানকে।
টি-টোয়েন্টি স্পেশালিষ্ট এই ক্রিকেটারের রয়েছে আকাশচুম্বী চাহিদা। বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে অংশ নিয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের জার্সি গায়ে ৭০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মিলার। মোট ২৯১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে তার রয়েছে তিনটি শতক ও ২৯টি অর্ধ-শতক।
ঢাকার জার্সি গায়ে প্রথমবারের মত মাঠ মাতাতে যাওয়া মিলার এর আগে বিপিএলের একটি আসরে খেলেছেন। ২০১৩ সালের বিপিএলের আসরে তাকে দলে নিয়েছিল চিটাগং কিংস। সেখানে ৩ ম্যাচের ৩ ইনিংসে ব্যাট হাতে নেমে করেছিলেন মাত্র ৪১ রান। তবে সময়ের পরিক্রমায় মিলার এখন আরও পরিণত। ৩০ বছর বয়সী এই ক্রিকেটার মূলত একজন আগ্রাসী মিডল অর্ডার ব্যাটসম্যান। বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য খ্যাতি রয়েছে তার। তাই ‘মিলার শো’ এর প্রত্যাশা করতেই পারেন বিপিএলের দর্শকরা
উল্লেখ্য, চলতি বছরের নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হবে দেশের সবচেয়ে জমজমাট ঘরোয়া আসর বিপিএলের সপ্তম আসর। আসরকে সামনে রেখে ইতোমধ্যে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে দলভুক্ত করেছে অংশগ্রহণকারী ফ্র্যাঞ্চাইজিরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন