ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

শাপলার ত্রি-মুকুট, সেরা আনসার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ আনসার-ভিডিপি শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে। তাদের শাপলা আক্তার অর্জন করেন ত্রিপল ক্রাউন। এছাড়া পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেট জেলার মোঃ সালমান। সালমান ২১-১৫, ২১-১৩ পয়েন্টে একই জেলার গৌরব সিংহকে হারান।

সিজেকেএস-জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার-ভিডিপির জামিল আহমেদ দুলাল ও রাহাত কবির খালেদ জুটি। এ জুটি ২-০ সেটে বাংলাদেশ রেলওয়ের আল আমিন জুমার ও মোস্তাফিজুর রহমান জুটিকে হারায়। মহিলা এককে আনসার-ভিডিপির শাপলা আক্তার চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা। মহিলা দ্বৈতে আনাসার-ভিডিপির শাপলা আকতার দুলালি ইসলামের সাথে জুটি বেঁধে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা ও নাবিলা জুটিকে ২১-১২, ২১-১৩ পয়েন্টে পরাজিত করে। এছাড়া মিশ্র দ্বৈতে আনসার-ভিডিপির শাপলা আক্তার- রাহাত কবির খালেদ জুটি ২-১ সেটে পাবনা জেলার লাল চাঁদ-উর্মি আক্তার জুটিকে পরাজিত করে।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন তথ্য সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। এ সময় সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এবারের জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের পৃষ্ঠপোষকতা করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। জেলার ৪৭টি, বিভাগীয় ৭টি, সার্ভিস ৪টি, বিশ্ববিদ্যালয় ৪টি ও একটি শিক্ষা বোর্ডসহ ৬৩টি দল অংশগ্রহণ করেছে। পুরুষ ২৬৮ জন, মহিলা ৫০ জনসহ খেলোয়াড়ের সংখ্যা ছিল ৩১৮ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন