ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

ঢাকা ডায়নামাইটসে বিশ্বকাপজয়ী অধিনায়ক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৩:২৬ পিএম

প্রথমবারের মতো ইংলিশ অধিনায়ক মরগ্যানের হাত ধরে বিশ্বকাপ জেতে ইংল্যান্ড। এবার বিশ্বকাপজয়ী দলপতিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দেখা যাবে। বিপিএলের সপ্তম আসরে সাকিব আল হাসানের দল ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলবেন তিনি।
গতকাল রোববার ঢাকা ডাইনামাইটসের প্রধাণ নির্বাহী ওবায়েদ নিজাম বিষয়টি নিশ্চিত করেছেন। টি-টোয়েন্টি ফরম্যাটে ইংল্যান্ড অধিনায়কের দক্ষতা ও অভিজ্ঞতা বিবেচনায় তাকে ভেড়ানো হয়েছে দলে বলে তিনি মন্তব্য করেন, ‘আসন্ন বিপিএল মৌসুমে ঢাকা ডাইনামাইটসের হয়ে বিপিএল খেলবেন এউইন মরগ্যান। টি-টোয়েন্টি তার বিশাল অভিজ্ঞতা বিবেচনায়ই তাকে দলে নেয়া হয়েছে। আশাকরি তিনি পুরো মৌসুমই খেলতে পারবেন।’
তবে দলে মরগ্যান যুক্ত হওয়ায় অধিনায়ক নির্বাচন খানিকটা কষ্টসাধ্য হবে বরেল জানিয়েছেন ফ্রাঞ্চাইজিটির প্রধান নির্বাহী। দলটির হয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর অন্যদিকে মরগ্যান ক’দিন আগেই জিতেছেন বিশ্বকাপে শিরোপা। তাই এ বিষয়ে এখনও কোন স্থির সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানান তিনি।
উল্লেখ্য, বিপিএলে নতুন হলেও এর আগে বাংলাদেশের মাটিতে খেলার অভিজ্ঞতা রয়েছে মরগ্যানের। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে ২০১৪ মৌসুমে খেলেছিলেন এ তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন