ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে কথা কাটাকাটির জেরে বাড়িঘরে হামলা-ভাংচুর, আহত ২৫

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৩:৩৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কথা কাটাকাটি কে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর, লুটপাট করা হয়েছে। রবিবার সকালে উপজেলার শিবপুর ইউনিয়নের শ্রীমুখ পশ্চিম পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এসময় কমপক্ষে ২০টি বাড়িতে ভাংচুর ও লুটতরাজ করা হয়।
জানা গেছে, উপজেলার শ্রীমুখ গ্রামে শনিবার রাতে উত্তর পাড়ার লোকের সাথে পশ্চিম পাড়ার লোকের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে শ্রীমুখ উত্তরপাড়ার মিলকু’র নেতৃত্বে রবিবার সকালে পশ্চিম পাড়ায় সবাই ঘুমে থাকা অবস্থায় উত্তরপাড়ার লোকজন আতর্কিত হামলা চালিয়ে ২০টি ঘরবাড়ি ভাংচুর করে। এসময় তারা পশ্চিম পাড়ার বিভিন্ন বাড়ির টিভি, ফ্রিজ, মোবাইল, ল্যাপটপ, ক্যামেরা ভাংচুর করে এবং ৫ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে যায়। এতে কমপক্ষে ২০ থেকে ২৫ জন পুরুষ ও মহিলা আহত হয়। এদের মধ্যে পশ্চিম পাড়ার আব্দুল মান্নান, আব্দুল মমিন, ফাইম, রাহেন, মানিক, মুরাদ গুরুত্ব আহত হয়।
শ্রীমুখ পশ্চিম পাড়া এলাকার বাসিন্দরা জানান, সকালে তারা সবাই ঘুমে থাকা অবস্থায় মিলকু, শিলন, মিলন, শুভ এর নেতৃত্বে উত্তরপাড়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করে এবং এতে করে ২৫ জন আহত হয়। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিবেশ শান্ত হয়।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন