ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

প্রযোজনায় নাম লেখালেন জ্যাকলিন ফার্নান্ডেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৫:৪৫ পিএম

আনুশকা শর্মা, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া সহ বলিউডের অনেক অভিনেত্রীই নাম লিখিয়েছেন সিনেমা প্রযোজনায়। সম্প্রতি এই তালিকায় নাম উঠেছে ‘রেস থ্রী’র অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। তিনি খুব শিঘ্রই প্রযোজনায় নাম লেখাতে চলেছেন। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে নিজেই অভিনয় করবেন বলে খবর রয়েছে। নিজের সিনেমাতে অভিনয করবেন সেটা তো সাধারণ কোনো সিনেমা হতে পারে না! তাইতো এই অভিনেত্রী অভিনয়ের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে।
জানা যায়, অভিনেত্রী অভিনয় শেখার পাশাপাশি নিয়মিতই প্রশিক্ষণ নিচ্ছেন মার্শাল আর্টস ও অস্ত্র চালানোর। কারণ জ্যাকলিন জীবনের প্রথম প্রযোজিত সিনেমাটি পুরো অ্যাকশনধর্মী গল্প নির্মাণ করতে যাচ্ছেন। ইতোমধ্যে এ অভিনেত্রীর প্রযোজিত সিনেমার গল্প লেখার কাজটিও নাকি সম্পন্ন হয়েছে। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই নাম ঠিক না হওয়া এ সিনেমাটির শুটিং আরম্ভ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
জ্যাকলিন ছাড়া এ সিনেমাতে আর কারা অভিনয় করবেন সেটা চূড়ান্ত না হলেও এটা পরিস্কার যে, জ্যাকলিন এই সিনেমাতে একটি অ্যাকশন চ্যালেঞ্জিং চরিত্রে হাজির হবেন। জ্যাকলিনের সঙ্গে সহ প্রযোজক হিসেবে মধু মন্টেনা নামে আরও একজন রয়েছেন প্রযোজনার দায়িত্বে।
এদিকে এই অভিনেত্রী দীর্ঘ সময় ধরে অভিনয়ের বাইরে আছেন। তবে আশার খবর হচ্ছে খুব শীঘ্রই তিনি অভিনয়ে ফিরছেন। একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। ‘মিসেস সিরিয়াল কিলার’ নামের এই ওয়েব সিরিজটির কাজ খুব শিগগিরই শুরু হবে।
প্রযোজনার বিষয়টি নিয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ কিন্তু এখনও তেমন কিছুই জানাননি। সংশ্লিষ্টদের ধারণা খুব শিগগিরই অভিনেত্রী বিষয়টি নিয়ে খুল খুলবেন। এবার দেখার পালা অভিনেত্রী জ্যাকলিন প্রযোজক হিসেবে কতোটুকু সফলতা অর্জন করতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন