ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে দশম শ্রেণীর ছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৯:৪৫ পিএম

ঢাকার সাভারে দশম শ্রেণীর এক ছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃওরা। তবে এঘটনা যারা ঘটিয়েছে তারা ছেলে ধরার সদস্য বলে ধারনা করছে এলাকাবাসী। কিন্তু পুলিশ বলছে প্রেমঘঠিত কোন বিষয় হবে।
আহত ঝুমুর আক্তার বৃষ্টি (১৮) জয়নাবাড়ী এলাকার নুর হোসেনের কন্যা। তাকে হেমায়েতপুরের জামাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
রবিবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয়রা জানায়, জয়নাবাড়ি এলাকার প্রি-ক্যাডেট স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী ঝুমুর ঝুমুর আক্তার বৃষ্টি বিকেলে স্কুলে কোচিং শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় দূবৃত্তরা পিছন থেকে ধরে ছুরি দিলে গলা কেটে হত্যা করার চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে কালো বোরকা পড়া দুর্বৃওরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় জামাল ক্লিনিকে ভর্তি করে।
এদিকে ছেলে ধরারা গলা কেটেছে এমন গুজব ছড়িয়ে পড়লে কয়েক শ’ এলাকাবাসী জামল ক্লিনিকে ভিড় জমায়।
এবিষয়ে ট্যানারী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ও অনেকের সাথে কথা বলে ধারনা করছি ঘটনাটি প্রেমঘটিত কোন বিষয় হতে পারে। কোন বখাটে ছেলে হয়তো তাকে ভাল বাসতো কিন্তু সে ওই ছেলেকে পাত্তা দিচ্ছিল না সেই ক্ষোভে ওই বখাটে রাস্তা সুযোগ বুঝে ছুড়ি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেছিল।
তিনি বলেন, ঝুমুর এখন সুস্থ্য আছে। আরও স্বাভাবিক হলে তার সাথে কথা বলে বিস্তারিত জানাযাবে। তবে ছেলে ধরার যে কথা উঠেছে তা সত্য নয়, শুধুই গুজব বলেন এই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Shahinur Rahman ২২ জুলাই, ২০১৯, ১:৪২ পিএম says : 0
হাতে নাতে প্রমান পাওয়ার পর কি গুজব মনে করবো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন