শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাল রুপির কারখানায় র‌্যাবের হানা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহী নগরীর রামচন্দ্রপুর কেদুর মোড় বৌ বাজার এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে এ অভিযান চালায়। 

গ্রেফতারকৃতরা হলো, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন ও জাহাঙ্গীর হোসেন। এদের মধ্যে রুবেল হোসেনের বাড়ি রাজশাহীর গোদাগাড়ীতে। সে গোদাগাড়ী ডিগ্রী কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। আর মোসাদ্দেক হোসেনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও জাহাঙ্গীরের বাড়ি নাটোরে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, জাল নোটের কারখানা থাকার খবরে নুর মিয়ার বাড়ি রাত ২টা থেকে গোয়েন্দা নজরদারিতে নেয়া হয়। নিশ্চিত হওয়ার পর দুপুরে র‌্যাবের একটি দল বাড়িতে অভিযান চালায়। বাড়িতে তল্লাশী করে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জাম পাওয়া গেছে। এ সময় ওই বাড়ি থেকে জাল রুপি তৈরীর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। রুবেল গত বছর চাঁপাইনবাবগঞ্জে এক কোটি জাল রুপিসহ গ্রেফতার হয়েছিল। জামিনে মুক্তি পেয়ে দুই মাস আগে সে রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে আবার একই কাজ শুরু করে। কোরবানীর ঈদকে সামনে রেখে তারা জাল রুপি তৈরী করছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন