শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পদ্মায় নিখোঁজ স্বামী-স্ত্রী

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

পদ্মা নদীতে গোসল করতে গিয়ে ইমন ও আঞ্জুময়ারা নামের স্বামী-স্ত্রী নিখোঁজ হয়েছেন। গতকাল রোববার দুপুরে দৌলদিয়া ৩নং ফেরি ঘাটের কাছে নামলে তীব্র স্রোতের টানে তলিয়ে যায় তারা। আঞ্জুময়ারা রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইজারা পাড়া গ্রামের আজিম শেখের মেয়ে ও ইমন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার তৌফিকচর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তারা রাজধানী ঢাকার উত্তরায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী আফসানা আক্তার জানান, রোববার দুপুর ২টার দিকে বাড়ি থেকে তারা ১০/১২ জন মিলে পদ্মা নদীতে গোসল করতে যান। এসময় একটি ফেরি তাদের পাশদিয়ে চলে গেলে যে ঢেউয়ের সৃষ্টি হয়। এতে প্রথমে আঞ্জুময়ারা কিছুটা নদীর ভেতরে চলে যায়। আঞ্জুম যখন নদীর তীব্র ¯্রােতে ভেসে যাচ্ছিল তাকে উদ্ধার করতে ইমন এগিয়ে যায়। এরপর তারা দুজনই মুহুর্তের মধ্যে নদীর তীব্র ¯্রােত ও প্রচন্ড ঘূর্ণিপাকে তলিয়ে যায়।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো. লাবু মিয়া জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ স্পিড বোট ও জেলেদের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে। এছাড়া ঢাকা থেকে ডুবুরী দল খবর দেয়া হয়েছে। দ্রæত সময়ের মধ্যে ডুবুরী দল উদ্ধার কাজে অংশ নেবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন