ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

কোন বাধা বিএনপির এই মহাসমাবেশ রুখতে পারবে না

---বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনও রাজশাহীর বিভাগীয় সমাবেশ থেকে শুরু করা হবে। আগামী ২৯ জুলাই দুপুরে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সাহেব বাজার জিরো পয়েন্ট/গণকপাড়া/সেনাদীঘির মোড়ের যে কোন স্থানে রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। গণতন্ত্রের মা আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র কারামুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের অবৈধ রায় ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় একথা বলেন। 

মিনু বলেন, রাজশাহীর মানুষ মাথা পিছনে করে রাখে না। সর্বদা তারা সামনের দিকে এগিয়ে যায়। সামনের দিকে এগুতে সকল প্রকার বাধা অতিক্রম করে মহাসমাবেশকে ইতিহাসের পাতায় লেখার মত করা হবে। সমাবেশ স্থলকে জনসমুদ্রে পরিণত করা হবে। কোন বাধাই বিএনপি’র এই মহাসমাবেশ রুখে দিতে পারবেনা।
উপস্থিত নেতৃবৃন্দ বলেন, দেয়ালে পিঠ ঠেকে গেছে। এই সরকার ও নির্বাচন কমিশন তাদের ওয়াদা রক্ষা করেনি। বরং তারা বর্তমান সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করেছে। অবৈধভাবে ক্ষমতায় এসে সরকার পেটুয়া বাহিনী দিয়ে বিএনপি নিধনে নেমেছে। সেইসাথে বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে কারাগারে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। বেগম জিয়ার মুক্তির আন্দোলনে এখন আর কারো সঙ্গে জোট নয়। বিএনপি একাই রাজপথে নামবে এবং কঠোর আন্দোলন গড়ে তুলে বেগম জিয়াকে কারাগার থেকে মুক্তি করা হবে বলে জানান তারা।
বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু ও হাবিবুর রহমান হাবিব। বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমটির সদস্য নাদিম মোস্তফা, সাইফুল ইসলাম মার্সাল, রাজশাহী জেলা কমিটির আহবায়ক আবু সাইদ চাঁদ, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md Sopoon ২২ জুলাই, ২০১৯, ২:০৩ এএম says : 1
বি এন পিকে থামীয়ে দেয়ার শক্তি কোন মানুষের নাই ।
Total Reply(0)
Golam Mostafa Salim ২২ জুলাই, ২০১৯, ২:০৪ এএম says : 1
বরিশালের সমাবেশ দেখে ভয় পেয়ে এখন গ্রেফতার শুরু করেছে
Total Reply(0)
K M Ebrahim Khalil ২২ জুলাই, ২০১৯, ২:০৪ এএম says : 1
গণ গ্রেফতার করে দেশ মাতার মুক্তির আন্দোলন ঠেকানো যাবেনা।
Total Reply(0)
Muhammad Xz ২২ জুলাই, ২০১৯, ২:০৫ এএম says : 1
সরকার কতটা ভয়ের মধ্যে আছে তার এ-ই টা ই প্রমান যে এই সমাবেশ মিডিয়া তে প্রকাশ করতে দেয়নি।
Total Reply(0)
Bulbul Zaman ২২ জুলাই, ২০১৯, ১০:২৩ এএম says : 1
Go ahead ......................
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন