ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

মৌলভীবাজারে কলেজ ছাত্রীকে পিটিয়ে আহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে শহরের ব্যস্ততম এলাকায় মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের একাদশ বর্ষের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া আক্তারকে এক বখাটে পিটিয়ে আহত করে । 

গত শনিবার বিকেল ৩টার দিকে শহরের বেরিরপার এলাকায় এ ঘটনা ঘটে। আহত সুমাইয়া শহরতলীর মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের লুৎফুর রহমানের মেয়ে। এ ঘটনায় সুমাইয়া বাদি হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সুমাইয়ার পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বাড়ি ফেরার জন্য সুমাইয়া শহরের বেরিরপার এলাকায় আসেন। এ সময় সালাম নামের এক বখাটে সুমাইয়াকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে ওঠার কথা বলে। সালামের কথা মতো সুমাইয়া গাড়িতে না ওঠায় সালাম সুমাইয়াকে মারধর করে। পরে চিৎকার করলে সুমাইয়াকে রাস্তায় ফেলে সে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এসে সুমাইয়াকে আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।
মৌলভীবাজার মহিলা কলেজের সিনিয়র শিক্ষক অধ্যাপক আব্দুল ওয়াদুদ বলেন, আহত অবস্থায় মেয়েকে তার বাবা কলেজে নিয়ে আসেন। পরে আমরা বিষয়টি প্রশাসন ও পৌর মেয়রকে জানিয়েছি।
মৌলভীবাজার পৌরমেয়র মো. ফজলুর রহমান জানান, অভিযোগ শুনে প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। তাদেরকে আইনানুযায়ী পদক্ষেপ নিতে বলেছি। মোস্তফাপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন এর আগেও মেয়ের বাবা একাধিকবার অভিযোগ দিয়েছিলেন ওই ছেলের বিরুদ্ধে। সে ওই মেয়েটিকে কলেজে আসা যাওয়ার সময় নানাভাবে উত্যক্ত করত। পরে ছেলেকে ডেকে এনে সতর্ক করা হয়। মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শামীমা জাহান বলেন, আহত সুমাইয়াকে ভর্তির পর চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে সে সুস্থ রয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন বলেন, থানায় মামলা হয়েছে হামলাকারিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন