বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতিকে গুলি করে হত্যা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১:০৯ পিএম

সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরতলীর কাশেমপুর হাজামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলামের বাড়ি আগরদাড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে।

আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি জানান, নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার করে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় পিছন দিক থেকে মটরসাইকেল যোগে এসে দুর্বৃত্তরা তাকে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস জানান, নিহত আওয়ামী লীগ নেতার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যাকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন জানান, স্থানীয় সাবেক মেম্বর তৌহিদুলের সাথে তার বাবার বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে তার বাবাকে তৌহিদ মেম্বরের লোকজন হত্যা করতে পারে বলে তার ধারণা।

উল্লেখ্য, ২০১৩ সালের পর থেকে এ পর্যন্ত এ পরিবারের উপর নয় বার সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় তার ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো যুবলীগ নেতা রাসেল নিহত হন। নজরুল নিজের নিরাপত্তার জন্য সে সময় সদর থানায় রাত্রিযাপন করতেন।

এদিকে, আওয়ামী লীগ নেতা নিহত হওয়ার খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন