শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে স্কুল শিক্ষিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন, থানায় মামলা

চাঁদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৪:৩২ পিএম

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে চাঁদপুর-কুমিল্লা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা শিক্ষিকা জয়ন্ত চক্রবর্তী হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান। বক্তারা বলেন, এভাবে দিনে-দুপুরে একজন শিক্ষিকাকে হত্যা করা ঘটনাটি খুবই দু:খজনক। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানই।
এদিকে চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় সোমবার দুপুরে তার স্বামী অলক গোস্বামী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। রোববার বিকেলে পুলিশ চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টার থেকে ওই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার করে। ঘটনার দিন পরিবারের সদস্যরা কেউ ঘরে ছিলেন না।
নিহত শিক্ষিকার বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলায়। স্বামীর বাড়ি কিশোরগঞ্জ জেলায়। স্বামীর সাথে পানি উন্নয়ন বোর্ডের কলোনীতে বসবাস করতেন এই শিক্ষিকা।

এই ঘটনায় কে বা কারা জড়িত এখনো তা সনাক্ত করতে পারেনি পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন