ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

প্রাইমারি স্কুল নিয়ে হাইকোর্টে রিট

শিক্ষা সচিবসহ ৫ জনের নামে রুল জারি

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের পন্ডিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় গেজেটভুক্ত ও ৪ জন শিক্ষকের জাতীয়করণ এবং অবৈধ উপায়ে ৪ জন শিক্ষকের নিয়োগ বাতিল চেয়ে বিজ্ঞ হাইকোর্টে দায়েরকৃত রিট (৫৪৭৯/২০১৯) গত ১৫ জুলাই বিচারপতি মো. তারিকুল হাকিম ও বিচারপতি এমডি সরোয়ারদি মহোদয়ের কোর্টে শুনানি হয়েছে। শুনানী শেষে মহামান্য হাইকোর্ট প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব, প্রাথমিক ও গনশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ময়মনসিংহ), উপজেলা নির্বাহী অফিসার (নান্দাইল), উপজেলা শিক্ষা অফিসার (নান্দাইল) বরাবর এক রুল জারি করা হয়েছে এবং আসামি ৪ সপ্তাহের মধ্যে বিবাদীদের রুলের জবাব প্রদানের জন্য বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী এডভোকেট সাদিকা হোসাইন।

উল্লেখ্য, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গাংগাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক পন্ডিতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় গেজেটভূক্ত ও ৪ জন শিক্ষকের অবৈধ নিয়োগ বাতিল চেয়ে মহামান্য হাইকোর্টে রিট দায়ের করেন।
বাদীর পক্ষে মহামান্য হাইকোর্টে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এডভোকেট খোরশেদ আলম খান।
নান্দাইল উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী জানান, হাইকোর্টে মামলা দায়ের করার ফলে বিদ্যালয়ের শিক্ষকদের বেতন-ভাতা প্রদান বন্ধ রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন