বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রীনগরে বাবাকে গলা কেটে হত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

শ্রীনগরে বাবাকে গলাকেটে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে। গতকাল সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়ন সেনপাড়ার দূর্গাবাড়ি নামক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ছেলে জাহিদ হাসান (২৭)কে আটক করেছে।

জাহিদ হাসানের মা সাজেদা ও স্থানীয়রা জানায়, বেশ কয়েক বছর ধরে জাহিদ হাসান মানসিক ভারসম্যহীন হয়ে পরে। চিকিৎসার জন্য সে পাবনা পাগলা গারদে ভর্তি ছিল। গত দুই দিন পূর্বে একটু সুস্থ্য হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। মানসিক ভারসম্যহীন জাহিদ হাসানের বাবা নিহত শাহেদ আলী (৬০) ঢাকায় ভাংগারী ব্যবসা করেন। ফজরের নামাজ আদায় করে শাহেদ আলী বাড়িতে ফিরে রান্না ঘরে তার স্ত্রীর কাছে ছেলেকে ঔষধ খাওয়ানের কথা বলে। হঠাৎ ছেলে জাহিদ হাসান পিছন দিক থেকে তাকে বঠি দিয়ে প্রথমে ঘাড়ে কোপ দেয়। পুনরায় কোপ দিলে শাহেদ আলী তার হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে ওই কোপ তার হাতে ও বুকে লাগে। এক পর্যায়ে শাহেদ আলী মাটিতে পরে যায়। জাহিদ হাসান তার বুকের উপরে বসে ওই বঠি দিয়েই তার গলায় পোস দিয়ে জবাই করে। শাহেদ আলীর রক্তে উঠান ভেসে যায় এবং সেখানেই তার মৃত্যু ঘটে। শাহেদ আলীর ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে জাহিদ হাসান বড়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী জানান, ঘটনাস্থল থেকে জহিদ হাসানকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপতালে পাঠান হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন