ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৯:৫৭ পিএম

চুচুয়াডাঙ্গায় শুকুর আলী (২৪)নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে লেবু নামে তার ব্যবসায়ী পার্টনার । সে হকপাড়ার রবিউল ইসলামের ছেলে ।
সোমবার ১১টার দিকে চুয়াডাঙ্গা ঈদগা চত্বরে ঘটনাটি ঘটেছে । স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার শরীরের অবস্থা অবনতি লক্ষ্য করে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গুতে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেছেন।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে,শুকুর আলী , তার ভগ্নিপতি সেলিম রেজা ও ইমরান হোসেন লেবু এক সাথে কাপড়ের ব্যবসা করতো । লেবু ঈদগা পাড়ার শফিউদ্দীন ড্রাইভারের ছেলে ।

শুকুর আলীর মা ফরিদা খাতুন জানান ,লেবু ব্যবসায় শুধু ২০ হাজার বিনিয়োগ করে প্রতি মাসে জোর করে লাভ বাবদ ৭০০টাকা নিত । তাতে খুশি না হয়ে সে আরো ৫০০টাকার বেশি দাবী করে । এ জন্য আজ সকাল সাড়ে ১০ টায় তাদের মিমাংশা করার জন্য বসার কথা ছিল । ঐ সময় লেবুর দাবীতে শুকুর আলী রাজী না হলে এক পর্যায়ে লেবু চাপাতি বের করে শুকুর আলীর উপর ঝাপিয়ে পড়ে তাকে ক্ষত-বিক্ষতো করে এবং ভয়ে শুকুর আলীর ভগ্নিপতি সেলিম রাজা পালিয়ে যায়। তারপর লেবুও সেকান থেকে সট্কে পড়ে।

এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ খান মো: ফকরুল আলম জানান,লেবু সবসময় এ ধরনের ঘটনা ঘটিয়ে তাকে ।তার বিরুদ্ধে থানায় কয়েকটি সন্ত্রাসী কর্মকান্ডের মামলা আছে । আজও একটি মামলা হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন