বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ছেলেধরা সন্দেহে মানসিক রোগীকে মারধর

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১০:০৯ পিএম

কক্সবাজার সদরের ১নং ইসলামপুর ইউনিয়নে ছেলে ধরা সন্দেহে এক মানসিক নারীকে পিঠিয়ে আহত করে একদল দুষ্কৃতকারী।পরে স্থানীয় মেম্বার ও ইউনিয়ন যুবলীগ সভাপতি তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

২২ জুলাই সকালে ইউনিয়নের ৫নং ওয়ার্ড অরল তলী পাহাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। মারধরের শিকার আমেনা খাতুন ওই মহিলার পরিচয়ে জানাগেছে সে ঈদগাঁও মাইজ পাড়া এলাকার মৃত শাহ আলমের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মারধরের শিকার ওই নারী মানসিক ভারসাম্যহীন হয়ে এলাকায় ঘুরাঘুরি করছিল। স্থানীয় লোকজন তাকে প্রথমে ধরে পরিচয় জানতে চান। সে সামান্য বাক ও শ্রবণ প্রতিবন্ধী হওয়ায় পরিচয় দিতে পারেনি। বার বার পরিচয় জানতে চেয়ে ব্যর্থ হওয়ায় নারী-পুরুষ মিলে আমিনা খাতুনকে উপর্যপুরী মারধর করে আহত
করে।
পরে ওয়ার্ড মেম্বার আবদু শুক্কুর এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ওসমান আলী মোর্শেদ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

ওয়ার্ড মেম্বার আবদু শুক্কুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত নারীর কয়েকজন স্বজন জুমনগর এলাকাসহ আশপাশে রয়েছে। সে সুবাদে আমিনা খাতুন এদিকে এসেছিল। স্থানীয়রা তাকে ছেলেধরা সন্দেহে মারধর করেছে।বিষয়টি অত্যন্ত দুঃখজনক, নিন্দনীয়।

পরে আমিনা খাতুনের ছেলেরা তাকে শনাক্ত করেন। ছেলে আরফাত এসে তার মা'কে নিয়ে যায়। জানতে চাইলে আরফাত বলেন, ঘটনাটি অনাকাঙ্খিত ভাবে হয়ে গেছে। মামলা পর্যায়ে যাওয়ার সামার্থ আমাদের নেই। ওয়ার্ড মেম্বার সমাধান করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। তবে ছেলে ধরা সন্দেহ হলে পুলিশে না দিয়ে আইন নিজেদের হাতে তুলে নেয়া দুঃখজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন