ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

৩০ জুলাই ভারতীয় দূতাবাস অভিমুখে মিছিল সফল করুন

বরিশালে মুফতি সৈয়দ ফয়জুল করীম

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, তথাকথিত ভারতে হিন্দু উগ্রবাদী সন্ত্রাসীরা ইতিহাসের জঘন্য হত্যাযজ্ঞ, নির্যাতন চালিয়ে ধর্মনিরেপেক্ষতার মুখোশ বিশ্ববাসীর সামনে উম্মোচন করেছে। এই ভয়াবহ হত্যাযজ্ঞ বিশ্বমানবতাকে গভীরভাবে ভাবিয়ে তুলেছে। জািতসংঘ ও ওআইসি রহস্যজনকভাবে নিরব দর্শকের ভ‚মিকা পালন করছে। তিনি এর প্রতিবাদে আগামী ৩০ জুলাই মঙ্গলবার ঢাকাস্থ ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্বারকলিপি পেশ কর্মসূচি সফলের জন্য দেশপ্রেমিক ঈমান জনতার প্রতি আহŸান জানান। রোববার বরিশালের অশ্বিনী কুমার টাউন হল মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা ও মহানগর আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বরিশাল মহানগর সভাপতি মাওলানা আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবনেতা মাওলানা নেছার উদ্দিন, মাওলানা সৈয়দ নাছির উদ্দিন আহমদ কাওছার, মাওলানা জাকারিয়া হামিদী, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা নাছির উদ্দিন নাইস, হাফেজ মাওলানা সানাউল্লাহ প্রমুখ।
ইসলামিক মুভমেন্ট বাংলাদেশ
ইসলামিক মুভমেন্ট বাংলাদেশ এর ঢাকাস্থ কার্যালয়ে গতকাল সোমবার এক জরুরী সভায় দলের চেয়ারম্যান এডভোকেট খায়রুল আহসান ভারতে উগ্রবাদী সন্ত্রাসীদের হাতে মুসলমানদের ওপর বর্বরোচিত হামলা, নির্যাতনে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন, ভারত সরকার যদি মুসলিম নির্যাতন বন্ধ না করে তাহলে দেশটিতে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হতে পারে। যা ভারত সরকার পরবর্তীতে সামাল দিতে পারবে না।
তিনি আরো বলেন, মুসলমানদের বিনা কারণে হত্যা, নির্যাতন বন্ধ করতে ভারতের সরকারের উপর আন্তর্জাতিক চাপ সৃষ্টি করতে হবে। সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের ভাইস চেয়ারম্যান মো. আবু বকর সিদ্দিক, যুগ্ম-মহাসচিব প্রফেসর হুমায়ুন কবির ও সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন