ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কক্সবাজার জেলা প্রশাসন জনপ্রশাসন পুরস্কারের জন্য মনোনীত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১০:১৩ এএম

কক্সবাজার জেলা প্রশাসন জনপ্রশাসন পদকের জন্য চুড়ান্তভাবে মনোনীত হয়েছে। প্রতিষ্ঠান ক্যাটাগরিতে কক্সবাজার জেলা প্রশাসন সহ দেশের মোট ৭ টি জেলা এ সম্মানজনক পদকের জন্য মনোনীত হয়েছে বলে জানাগেছে।

আজ মঙ্গলবার ২৩ জুলাই জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০১৯ এ রাষ্ট্রের সম্মানজনক এ পদকটি প্রদান করা হচ্ছে। রাজধানীর একটি আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হলরুমে রাষ্ট্রপতি এডভোকেট মো. আবদুল হামিদ জনপ্রশাসন পদকটি প্রদান করবেন।
এ পদকের জন্য চুড়ান্ত মনোনীত কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ গৌরবময় পদকটি গ্রহণ করবেন। এ জন্য তিনি এখন ঢাকায় অবস্থান করছেন।

কক্সবাজার জেলা প্রশাসনের দায়িত্বশীল একজন কর্মকর্তা এতথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজারের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আফসার (উপ সচিব) বলেন-কক্সবাজার জেলা প্রশাসনের রোহিঙ্গা ব্যবস্থাপনা, জেলাব্যাপী উন্নয়ন সমন্বয়, ই-ফাইলিং সফলতা, উন্নয়ন কর্মকান্ডের যথায়থ তদারকী, জলবায়ু ও পরিবেশ সুরক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন এবং স্থানীয় জনগোষ্ঠীর স্বার্থ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্যই কক্সবাজার জেলা প্রশাসনকে এ সম্মানজনক পদকের জন্য চুড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।
কক্সবাজার জেলার সাথে চট্টগ্রাম, নরসিংদী, নাটোর, খুলনা, চাঁদপুর এবং কুমিল্লা জেলা প্রশাসনও এ বছরের জনপ্রশাসন পদকের জন্য মনোনীত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন