বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবারও মিন্নির জামিন আবেদন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:৫৬ পিএম

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেপ্তার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করা হয়েছে। বরগুনার জেলা ও দায়রা জজ আদালতে আজ মঙ্গলবার (২৩ জুলাই) সকালে এ আবেদন করেন তাঁর আইনজীবী।

মিন্নির আইনজীবী ও জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম সকাল সাড়ে ৯টায় দায়রা জজ আদালতে তাঁর পক্ষে জামিন আবেদন করেন। জামিন শুনানি হবে দুপুর সাড়ে ১২টায়।

এর আগে গতকাল সোমবার আদালতে মিন্নির দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও তাঁর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির আবেদন নামঞ্জুর করা হয়। বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী ওই আবেদন নামঞ্জুর করেন।

মিন্নির আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলাম জানান, মিন্নির ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দি বাতিলের জন্য তাঁর স্বাক্ষর নিতে এবং মিন্নির চিকিৎসার জন্য তাঁকে হাজির করার আবেদন করা হয়েছিল। কিন্তু আদালত বিষয়টি জেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সম্পন্ন করার পরামর্শ দিয়ে আবেদন নাকচ করে দেন। এর আগের দিন মিন্নির পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করলে তা নামঞ্জুর করেন একই আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Basir ২৩ জুলাই, ২০১৯, ১:২৬ পিএম says : 0
Ekhon jamin hoye jabe kenona Mr. Shombo interfere korse tar cheleke bachanor jonno. Eta sodu natok. Amar opinion totally investigation korar jonno RAB or ARMY KE deoa hok. We want proper justic entire all guilty.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন