বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় বৃদ্ধের লাশ উদ্ধার , পুলিশের ধারণা হত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৩:৪৩ পিএম

পাবনা শহরের মেটে সড়ক এলাকা থেকে নিজাম শেখ (৫২) নামে এক বৃদ্ধের লাশ আজ মঙ্গলবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ । মৃত নিজাম শেখ পাবনা পৌর শহরের গোবিন্দা মহল্লার রেজেক শেখের পুত্র। তাঁর মৃত্যুর কারণ নিয়ে নিশ্চিত করে জানা না গেলেও পুলিশের প্রাথমিক ধারণা, তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে।
নিজাম শেখের চাচাতো বোন রিজিয়া খাতুন সাংবাদিকদের জানান, তার ভাই বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে বের হন তিনি। পরে সকালে শহরের মেটে সড়ক এলাকায় ছাপড়া ঘরের নিচে তার ঝুলন্ত লাশ দেখে বাড়িতে খবর দেয়ে স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বৃদ্ধের লাশটি নামিয়ে তড়িঘড়ি করে বাড়িতে নিয়ে যায় স্বজনরা ।
এদিকে, পুলিশ বিষয়টি জানার পর বাড়ি থেকে নিজাম শেখের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস জানান, শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও নাক-মুখে রক্ত দেখে পুলিশের প্রাথমিক ধারণা, তাকে কেউ শ^াসরোধে হত্যার পর লাশটি ঝুলিয়ে রেখেছিল। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, পুলিশ এই মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন