ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

‘গুজব’ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত কি-না তাও খুঁজে বের করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৩:৪৭ পিএম | আপডেট : ৪:২৮ পিএম, ২৩ জুলাই, ২০১৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে গণপিটুনির মতো ঘটনা ঘটাবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ সচিবালয়ে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসব ঘটনা কোনো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত কি-না তাও খুঁজে বের করা হবে। বাড্ডায় স্কুলে গত শনিবার গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু নামে এক নারীকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় যারা জড়িত আছে ভিডিও ফুটেজ দেখে তাদের সনাক্ত করা হচ্ছে। এছাড়া সারা দেশে গুজব ছড়ানোর অভিযোগে আটক হয়েছে আরও ৮১ জন। যারাই গুজব ছড়াবে তাদেরকে সনাক্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nannu chowhan ২৩ জুলাই, ২০১৯, ৮:২১ পিএম says : 0
Eakhane bujha jachse shorkarer krianok eai pria shaha,eaishober maddhome kivabe abar BNP jamat neta o tader kormider jele dukano jai ebong shamne je shob andolon hochse taha bondh kora jai....
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ২৩ জুলাই, ২০১৯, ৯:৪৪ পিএম says : 0
মাননীয় মন্ত্রী মহোদয় গুজব পদ্ম সেতু নিয়ে। মাননীয় প্রধান মন্ত্রীর বিশাল ব্যক্তিত্বের কারণে আজ পদ্মা বুকে সেতু দৃশ্যমান। সমালোচনা কারী দের মুখে কাজের মাধ্যমে চুনকালি পড়েছে। ষড়যন্ত্রের কারিগরিবিদ্যা দিয়ে গুজব সৃষ্টি করে কারা লাভবান হচ্ছেন। কারা সমাজের মাঝে বিশৃখলা সৃষ্টি করে স্বাভাবিক পরিবেশ নষ্ট করতে চাচ্ছেন। রাষ্ট্রের গোয়েন্দা সংস্থার উচিত তাদের খুজে বাহির করে জাতির সামনে প্রকাশ করা। আমরা সাধারন মানুষ শান্তি চায়।রাষ্ট্রিয় ভাবে ষোষনা করা হউক ষড়যন্ত্র কারীদের ধরিয়া দিতে পারলে এত "" টাকা পুরুষ্কার। ছেলে ধরা মেয়ে ধরা পুরুষ নারী জারাই ধরার সাথে সাথে আইন শৃংখলা বাহিনী কে জানাতে হবে। প্রত্যেক থানায় থানায় পুলিশ পাবলিক যৌথ সভাকরে আইন শৃংখলা বাহিনী জন সাধারন কে সজাগ করনীয় জানাতে হবে। আইন শৃংখলা বাহিনী আরো গঠন মুলক পরিকল্পনা গ্রহন করা জরুরী মনে করি। আর জাতিয় পত্রিকাই অনুসন্ধানী প্রতিবেদন জাতির বিবেক কলম সৈনিক সাংবাদিক সমাজের দায়িত্ব গুরুত্বপূর্ণ। মনে করি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন