ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

আন্তর্জাতিক সংবাদ

ইমরান খানকে ট্রাম্পের বিশেষ উপহার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৬:০৫ পিএম

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট আইজেনহাওয়ারের ছবি সম্বলিত একটি ক্রিকেট ব্যাট উপহার দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তিন দিনের সফরে সোমবার যুক্তরাষ্ট্রে পৌঁছান ইমরান খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বগ্রহণের পর এই প্রথম তিন দিনের ওয়াশিংটন সফরে গেলেন কিংবদন্তি ক্রিকেট তারকা থেকে রাজনীতিতে এসে তাক লাগিয়ে দেয়া ইমরান খান।

ইমরান খানকে কিংবদন্তি ক্রীড়াবিদ ও জনপ্রিয় নেতা হিসেবে প্রশংসা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার হোয়াইট হাউসে বৈঠকে ট্রাম্প বলেন, একজন জনপ্রিয় ও কিংবদন্তি ক্রীড়াবিদকে আমন্ত্রণ জানাতে পেরে আমি সম্মানিত বোধ করছি। ইমরান খানের সঙ্গে দেখা করে সন্তোষ প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। এক টুইটে তিনি বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আজ হোয়াইট হাউসে এসেছেন, সত্যিই অসাধারণ। পোস্টে ইমরান খানের সঙ্গে তোলা তিনটি ছবিও শেয়ার করেন মার্কিন ফার্স্টলেডি। এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, আফগানিস্তান থেকে সরে আসতে পাকিস্তানের সঙ্গে কাজ করছে যুক্তরাষ্ট্র। এ অঞ্চলে যুক্তরাষ্ট্র পুলিশের ভূমিকা রাখুক, তা তিনি চান না।

পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর সোমবার প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র সফরে গেছেন ইমরান খান। হোয়াইট হাউসে করমর্দন ও হাতের বাহুতে মৃদু চাপড় দিয়ে তাকে স্বাগত জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তারা যখন বৈঠকে ঢুকছিলেন, তখন হোয়াইট হাউসের বাইরে জড়ো হওয়া পিটিআই সমর্থকদের প্রতি হাত নেড়ে শুভেচ্ছা জানান এ দুই নেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
baijed bustami ২৩ জুলাই, ২০১৯, ৭:৪৬ পিএম says : 0
Vhalo
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন