ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

নতুন ধারাবাহিক নাটক বিষয়টি পারিবারিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

আরটিভি’তে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘বিষয়টি পারিবারিক’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, ফখরুল বাশার মাসুম, মিশু সাব্বির, সাজু খাদেম, নুসরাত জাহান পাপিয়া প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে, চার কন্যা ও এক পুত্র নিয়ে ব্রিগেডিয়ার (অবঃ) রিজওয়ান খান এর সংসার। তিনি তার পরিবার এবং সকল সদস্যকে সর্বদা মিলিটারি আইনের ভিতরে রাখেন, অন্তত তিনি তাই মনে করেন। তার বড় মেয়ে শায়লা বিবাহিত কিন্তু বাবার বাড়িতে থাকেন। পাঁচ বছর ধরে স্বামী বিদেশ আছেন। মেঝ মেয়ে সানজানা বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের ছাত্রী। দেখে শান্তশিষ্ট মনে হলেও, প্রেম করে তার বিশ্ববিদ্যালয়ের পঞ্চাশোর্ধ শিক্ষক সাজ্জাদ আহমেদের সাথে যিনি একই সাথে একজন লেখকও। সেজো মেয়ে ফারজানা বিশ্ববিদ্যালয় পড়ুয়া, স্মার্ট এবং চঞ্চল। কথায় কথায় তার মেজাজ খারাপ হয়। সব কাজের মধ্যে ফাঁকিবাজি। সম্প্রতি মডেল হবার চেষ্টা করছে। এই বিষয়ে তাকে সাহায্য করে তার তথাকথিত প্রেমিক সোহাগ। যে পেশায় একজন মডেল ফটোগ্রাফার। ছোট মেয়ে আফসানা। মাঝে মাঝে পড়াশোনার পাশাপাশি তার একমাত্র কাজ হলো আশপাশের ছেলেদের সাথে নিয়মিত প্রেম করা। বড় ছেলে রায়হান ব্রিলিয়ান্ট এবং একরোখা। অনার্স, মাস্টার্স-এ ফার্স্ট ক্লাস ফার্স্ট হওয়া রায়হান কখনোই তিন মাসের বেশি কোনো চাকরিতে টিকতে পারে না। চাকরির মতো তার কোনো প্রেমিকাও বেশিদিন টেকে না। এদের নিয়েই ধারাবাহিকের কাহিনী এগিয়ে যায়। নাটকটি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হচ্ছে।

হাল্কের ভূমিকায় মার্ক রাফেলোকে গ্রহণ করতে পারেন না লু ফেরিগনো
বড় পর্দায় এ পর্যন্ত তিনজন হাল্কের ভূমিকায় অভিনয় করেছেন, তবে ‘দি ইনক্রেডিবল হাল্ক’ টিভি সিরিজে এই ভূমিকাটি করে প্রথম তারকা খ্যাতি লাভ করেছিলেন লু ফেরিগনো (ছবিতে ডানে)। এই অভিনেতাটি জানিয়েছেন মারভেল সুপারহিরো হাল্কের ভূমিকায় মার্ক রাফেলোকে তিনি কোনোভাবেই গ্রহণ করতে পারেন না।

ফেরিগনো ১৯৭৮ সালের সিবিএসের ‘দি ইনক্রেডিবল হাল্ক’ টিভি সিরিজ ড. ডেভিড ব্যানার/হাল্কের ভূমিকায় অভিনয় করেছেন। “মার্ক একজন অসাধারণ অভিনেতা। তবে আমরা তিনজন অভিনেতাকে হাল্কের ভূমিকায় পেয়েছি- এরিক ব্যানা, এডওয়ার্ড নর্টন এবং মার্ক রাফেলো। এর মধ্যে মার্ক রাফেলোকে অসাধারণ মনে হয়, মারভেলের অ্যাভেঞ্জার্সে সে মিশে গেছে তবে আমি তাকে খুব গুরুত্বের সঙ্গে নিতে পারি না,” মন্ট্রিয়ল কমিককনে ফেরিগনো বলেছেন। “আপনারা বুঝতে পারবেন চরিত্রটি যখন বিপদে পড়ে তখন তা সবাই তার তীক্ষ্ণতা বুঝতে পারে। কিন্তু মারভেল আর ডিজনি অন্য পথ গ্রহণ করেছে, মূল সিরিজের তুলনায় এখন দর্শক চরিত্রটিকে আর গুরুত্বের সঙ্গে গ্রহণ করতে পারে না,” ফেরিগনো আরও বলেন।রাফেলো হাল্ক চরিত্রটি প্রথম করেছেন ‘দি অ্যাভেঞ্জার্স’-এ, এরপর ফিরেছেন ‘আয়রন ম্যান থ্রি’, ‘দি অ্যাভেঞ্জার্স : এইজ অফ আল্ট্রন’, ‘থর : র‌্যাগনারক’, ‘দি অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’, ‘ক্যাপ্টেন মারভেল’ এবং ‘দি অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ চলচ্চিত্রগুলোতে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন