ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

গ্রিজম্যানের অভিষেকটা রাঙাতে দিলনা চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

প্রাক মৌসুম প্রীতি ম্যাচে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে হারিয়ে দিয়েছে ইংলিশ জায়ান্ট চেলসি। মেসি, সুয়ারেজ, কুতিনহোদের ছাড়া খেলতে নামা বার্সাকে ২-১ গোলে হারিয়েছে ডেভিড লুইজ, পেদ্রো, জর্জিনহো, আজপিলিচুয়েতাদের নিয়ে সাজানো চেলসি। ইংলিশ কিংবদন্তি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের অধীনে চেলসি প্রাক মৌসুমটা দারুণ শুরু করলেও আরনেস্টো ভালভারদের বার্সা হার দিয়ে শুরু করলো।
কোপা আমেরিকার পর ছুটিতে থাকায় আর্জেন্টাইন তারকা মেসি, উরুগুয়ের সুয়ারেজ আর ব্রাজিলের কুতিনহোকে ছাড়া খেলতে নামে বার্সা। কাতালান ক্লাবের জার্সিতে অভিষেক হয় অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে আসা বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানের। আরেক ফরাসি তারকা উসমান দেম্বেলের সঙ্গে বার্সার আক্রমণভাগে জুটি বাঁধেন গ্রিজম্যান।

অফিসিয়াল ম্যাচ না হলেও, প্রাক মৌসুম ম্যাচে চেলসির বিপক্ষে বার্সার জার্সিতে অভিষেক ঘটে গ্রিজম্যানের। জাপানের সাইতামা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হয় ম্যাচটি। এই ম্যাচ দিয়ে বার্সার ১৭ নম্বর জার্সিতে অভিষেক হয় গ্রিজির।

চেলসি প্রাক মৌসুমে এর আগে আরও তিনটি ম্যাচ খেললেও, বার্সা এই ম্যাচ দিয়েই শুরু করছে তাদের প্রস্তুতি।
ম্যাচের ৩৪ মিনিটের মাথায় লিড নেয় চেলসি। ২১ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড তাম্মি আব্রাহামের গোলে ১-০ গোলে এগিয়ে যায় চেলসি। এই স্কোরে এগিয়ে থেকে বিরতিতে যায় বøুজরা। বিরতির পর ম্যাচের ৮১ মিনিটের মাথায় আরেক ইংলিশ রস বার্কলি গোল করে চেলসিকে এগিয়ে নেন। ২৫ বছর বয়সী এই মিডফিল্ডারের গোলে ২-০ তে লিড নেয় ল্যাম্পার্ড শিষ্যরা। যোগ করা অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে ক্রোয়িশিয়ার তারকা ইভান রেকিটিচের গোলে পরাজয়ের ব্যবধান কমায় বার্সা। ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশ ক্লাবটি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন