মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ধর্ষক নন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো আপাতত নির্ভার। দীর্ঘদিন ধরে চলতে থাকা যৌন নিপীরনের মামলা থেকে মুক্তি পেলেন এই পর্তুগিজ তারকা। এই অভিযোগ নিয়ে বহুদিনের টানাপড়েন শেষে গতপরশু নেভাডার ডিসট্রিক্ট অ্যাটর্নি জানান ‘নয় বছর আগেকার ধর্ষণের ক্ষেত্রে পর্যাপ্ত তথ্য প্রমাণের অভাবে অভিযোগের ভিত্তি নিয়েই প্রশ্ন থেকে যায়।’

রোনালেদোর আইনজীবী পিটার ক্রিস্টিয়ানসেন এ বিষয়ে কোন মন্তব্য করেননি। কিন্তু তিনি জানিয়েছেন, ম্যায়োরগা ও রোনালদোর মাঝে যা কিছু হয়েছিল, দুজনের সম্মতিকেই হয়েছিল। সাবেক মডেল ও শিক্ষিকা ম্যায়োরগার কোন মন্তব্যও পাওয়া যায়নি। তবে তার আইনজীবি মার্ক স্টোভেল শিকার করেছেন এই ঘটনা আদালতের বাইরে নিষ্পত্তি হওয়ার জন্য ম্যায়োরগাকে ৩ লাখ ৭৫ হাজার ডলার দেওয়া হয়েছে রোনালদোর পক্ষ থেকে।

গত বছর মে মাসে আমেরিকার নেভাডার এক মডেল ক্যাথরিন ম্যায়োরগা অভিযোগ জানান, ২০০৯ সালে এই পর্তুগিজ ফুটবল তারকা নেভাডারই এক পেন্টহাউসের স্যুইটে তাকে যৌন হেনস্থা এবং ধর্ষণ করেছেন। এই অভিযোগ নিয়ে শোরগোল পড়ে যায় ফুটবলপাড়ায় ও সোশ্যাল মিডিয়ায়। নড়েচড়ে বসে মার্কিন পুলিশ প্রশাসনও। অভিযোগ খতিয়ে দেখতে মাঠে নামে লাস ভেগাস পুলিশ। কিন্তু, প্রথম থেকেই এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলেই দাবি করছিলেন সিআরসেভেন।

২০০৯ সালেও এই অভিযোগটি আনা হয়েছিল। লাস ভেগাস পুলিশ তখনই জানিয়েছিল, অভিযোগের প্রেক্ষিতে করা তদন্তে রোনালদোর বিরুদ্ধে কিছুই খুঁজে পায়নি তদন্ত কর্মকর্তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন