শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ১৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকা-কিশোরগঞ্জ সড়কের শ্রীপুরের ভূঁতের বাজার ভিটিপাড়া নামক স্থানে গতকাল মঙ্গলবার দুপুরে ভাওয়াল পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে দুইজন নিহত ও অন্তত পক্ষে ১৫ জন গুরুতর আহত হয়েছে। চট্টগ্রামের সীতাকুÐে পিকআপের ধাক্কায় নিহত হয়েছে একজন। অন্যদিকে গলাচিপায় মোটর সাইকলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের তথ্যের ভিত্তিতে প্রতিবেদন:

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : বাস দুর্ঘটনায় আহত যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, ভাওয়াল পরিবহণের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে কাপাসিয়া আসছিল। এতে আনুমানিক ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিল। বাসটি কাপাসিয়া বাসস্ট্যান্ড থেকে প্রায় ৫ কি.মি দূরে ভিটিপাড়া নামক স্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় পথচারি ও আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলো দুর্ঘটনা কবলিত বাসের হেলপার কাপাসিয়া গ্রামের শাজাহানের পুত্র মানিক (৩৫), ওমেরা গ্যাস কোম্পানির গাজীপুরের মার্কেটিং অফিসার চট্টগ্রাম জেলার মো. সাইফুজ্জামান চৌধুরী (৪২)। আহতরা হলো রাজেন্দ্রপুরের মনোরঞ্জন সরকারের পুত্র চন্দন সরকার (৩৩), কালিগঞ্জ উপজেলার আলতাফ হোসেনের পুত্র দেলোয়ার হোসেন (৩৮), ময়মনসিংহ জেলার ভবানীপুর গ্রামের ধীরেন্দ্র কর্মকারের ছেলে গোবর্ধন কর্মকার (৪৮), কাপাসিয়ার উত্তর খামের গ্রামের আতাউর রহমানের কন্যা তায়েবা (২১) ও ঘাগটিয়া চালাবাজার এলাকার আব্দুস সামাদের পুত্র আতিক (২২)। তাৎক্ষণিক ভাবে অন্যান্য আহতদের নাম পরিচয় জানা যায়নি।

সীতাকুÐ (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা জানায়: চট্টগ্রামের সীতাকুÐে পিকআপের ধাক্কায় এক ব্যাক্তি নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শীতলপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহসড়কের সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর বগুলাবাজার এলাকার মহাসড়ক পার হচ্ছিল এক অজ্ঞাত নামা(৫০)ব্যাক্তি। এসময় ঢাকামুখী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ বিষয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এস আই মো. মিজান বলেন, এ ঘটনায় নিহত অজ্ঞাত নামা ব্যাক্তির লাশ উদ্ধার করে চমেক মর্গে পাঠানো হয়েছে এবং পিকআপটি আটক করা হয়েছে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : গলাচিপায় সড়ক দুর্ঘটনায় মতলেব প্যাদা (৭০) নামে এক চায়ের দোকদার নিহত হয়েছেন।
গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে মতলেব প্যাদা উপজেলার তেতুলতলা বাজারের দোকান বন্ধ করে বাড়ি যাবার পথে তার দোকানের সামনে গলাচিপা-কলাগাছিয়া সড়কে পিছন থেকে একটি দ্রতগামি মটর সাইকেল ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন।

গুরুতর আহত অবস্থায় মতলেবকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরিশাল নেয়ার পথে লেবুখালী ফেরিঘাটে তার মৃত্যু হয়। মতলেব প্যাদা উজেলার ডাকুয়া ইউনিয়নের মৃত আজিজ প্যাদার ছেলে। গলাচিপা থানা পুলিশ মঙ্গলবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন