শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রিয়া সাহার নালিশ গভীর ষড়যন্ত্র আহলে সুন্নাত ওয়াল জমা’আত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

 যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার নালিশকে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ বলে আখ্যায়িত করেছে আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটি।

গতকাল (মঙ্গলবার) এক যুক্ত বিবৃতিতে সমন্বয় কমিটির প্রধান মাওলানা এম এ মতিন ও সদস্য সচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার এ মিথ্যাচারের তীব্র নিন্দা জানিয়ে বলেন, আবহমানকাল থেকে বাংলাদেশের মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান প্রত্যেক স¤প্রদায়ের মানুষ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে স¤প্রীতির বন্ধনে আবদ্ধ। এ সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্ট করে বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে বিপন্ন করতে একটি চক্র গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

বিবৃতিতে আহলে সুন্নাত ওয়াল জমা’আতের নেতৃদ্বয় বলেন, প্রিয়া সাহা ট্রাম্পের কাছে ভয়ঙ্কর মিথ্যা অভিযোগ দেশ বিরোধী সেই চক্রান্তের একটি অংশ। স¤প্রতি চট্টগ্রামে হিন্দুত্ববাদী সংগঠন ‘ইসকন’ কর্তৃক স্কুল শিক্ষার্থীদের মাঝে প্রসাদ বিতরণের নামে হিন্দু ধর্মীয় মন্ত্র পাঠ করানো ও প্রিয়া সাহার ভয়ঙ্কর অসত্য নালিশের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারার মধ্যে কোন যোগসূত্র থাকতে পারে। তারা বর্তমান পরিস্থিতিতে দেশের প্রত্যেক নাগরিককে এ ব্যাপারে সোচ্চার থাকার আহŸান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মুহাম্মদ মহিউদ্দীন ২৪ জুলাই, ২০১৯, ১১:০১ এএম says : 0
ধন্যবাদ আহলে সুন্নাত ওয়াল জামা'আত সমন্বয় কমিটি কে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন