শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জের জসীমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

 ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১৬ মামলার আসামি সন্ত্রাসী জসীম ও তার ভাই ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে জেলা পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সোমবার এ সংক্রান্ত একটি নির্দেশনা পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এস.এম নিয়াজী।

তিনি জানান, ‘অভিযোগ সম্বলিত একটি নির্দেশনা পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’ ভুক্তভোগী সূত্র জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের মদদে তার ছোট ভাই জসীমের নেতৃত্বে এলাকায় চাঁদাবাজি, ক্যাবল ব্যবসা ছিনতাই, জমি জবর দখল, ব্যবসা প্রতিষ্ঠান লুট সহ ত্রাস সৃষ্টি করে চলছেন জসীম বাহিনী। এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ গত ২১ জুলাই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দায়ের হয়।

ঈশ্বরগঞ্জ থানার এস. আই মো. মোবারক হোসেন বলেন, জসীমের বিরুদ্ধে ১৫ থেকে ১৬টি মামলা রয়েছে। আমি দু’টি মামলা তদন্ত করছি। এলাকার মানুষ জসীম বাহিনীর কাছে জিম্মি। ভয়ে কেউ তার বিরুদ্ধে মামলা করতে সাহস পায় না। একটি মামলার প্রতিবেদনে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তেলোয়ারী গ্রামের জোবায়েদ আকন্দ সানি জানান, জসীম আমার দশ শতক জায়গা জবর দখল করে পাঁচ তলা বাড়ী নির্মাণ করেছে। এবং স্থানীয় রেলক্রসিং মোড়ে আরো দশ শতক জায়গা জবর দখল করে গোডাউন নির্মাণ করছে। একই গ্রামের আ. রাজ্জাকের তিন শতক জমি এবং আ. রাজ্জাক মেম্বারের একটি দোকান ঘর দখল করে নতুন করে ঘর নির্মাণ করছে জসীম।

আঠারবাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান স্বপন জানান, জসীম যুবলীগের পদে নেই এবং কখনো ছিল না। তবে সে যুবলীগ পরিচয় ব্যবহার করে। তার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, জবর দখলের সকল অভিযোগ সত্য। তবে প্রেসিডেন্ট-এর বিয়াই বাড়িতে হামলা মামলায় বর্তমানে জসীম পলাতক।

অভিযোগ বিষয়ে জানতে গত দুই তিন জসীমের বড় ভাই ৪ নং আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের ব্যবহৃত দুইটি নাম্বারে বার বার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবীর হোসেন বলেন, জসীম তালিকাভুক্ত সন্ত্রাসী। তাকে গ্রেফতার করতে থানা ও ডিবি পুলিশের তৎপরতা চলছে। কোন অবস্থাতেই সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ataur Rahman ২৫ জুলাই, ২০১৯, ৯:৫৮ এএম says : 0
আামার বাসা ৩ নং শরীসা ইউনিয়ন। আমার বাবা একজন ব্যবস্যায়ী।দীঘদিন ধরে আঠারবাড়িতে ব্যবস্যা করে। আঠারবাড়ি পুলিশ পাড়ির সাথে আমার বাবা একটি বিল্ডং করতে গেলে সেখানে বাধা দেয় ও চাদা দাবি করে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন