ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ড. কামালের ওপর হামলার প্রতিবেদন ১১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১:১৮ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী নতুন এ দিন ধার্য করেন।


২০১৮ সালের ১৪ ডিসেম্বর ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পরের দিন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুস সালাম থানায় মামলা করেন।

মামলায় দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, দারুস সালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুস সালাম থানা ছাত্রলীগকর্মী নাবিল খান, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেলকে আসামি করা হয়।

এছাড়া শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, দফতর সম্পাদক রনি ও ছাত্রলীগকর্মী শাওনের নাম উল্লেখ করা হয় মামলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন