শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

এফবিসিসিআই জামালপুর ও সুনামগঞ্জে ত্রাণ বিতরণ

বন্যার্তদের পাশে এফবিসিসিআই

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৪:৩০ পিএম

এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম জামালপুর এবং সুনামগঞ্জ জেলার কয়েকটি স্থানে বন্যাকবলিত মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

বুধবার (২৪ জুলাই) জামালপুর জেলার কেন্দুয়া কালিবাড়ী ইউনিয়ন এবং শরীফপুর ইউনিয়নের বানারপাড়ে বন্যাকবলিত মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এফবিসিসিআইয়ের উদ্যোগে এবং জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহায়তায় এ ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মো. মুনতাকিম আশরাফ, এফবিসিসিআই সহ-সভাপতি জনাব রেজাউল করিম রেজনু ও এফবিসিসিআই পরিচালক সুজিব রঞ্জন দাশ ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন। জামালপুর চেম্বার নেতৃবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পরে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম সুনামগঞ্জ জেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের বন্যার্ত মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। সুনামগঞ্জের জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকত উল্লাহ খান, এডিসি জেনারেল, টিএনও এবং স্থানীয় ব্যবসায়ি নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এফবিসিসিআই’র উদ্যোগে এবং সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহায়তায় এ ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

উল্লেখ্য, দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআই সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত দেশবাসীর পাশে দাঁড়াতে বিশেষ কর্মসূচী গ্রহন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন