ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামী এপ্রিলেই বিয়ে করবেন আলিয়া ও রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৮:০১ পিএম

সম্প্রতি নতুন বাড়ি কিনেছেন মহেশ কন্যা আলিয়া ভাট। বাড়িটির এখন সাজ সোজ্জার কাজ করা হচ্ছে। অন্যদিকে ক্যান্সার জয় করে শিগগিরই দেশে ফিরছেন ঋষি কাপুর। আর তাতেই আচ করা যাচ্ছে কিছু একটা ঘটতে যাচ্ছে। এতোক্ষনে বুঝতে হয়তো বাকি নেই কোন বিষয়টি আচ করার কথা বলা হচ্ছে। হ্যাঁ, ঠিকই ভাবছেন বলা হচ্ছে ঋষি কাপুরের প্রেমিক পুত্র রণবীর কাপুর এবং মহেশ ভাটের দুষ্টু কন্যা আলিয়া ভাটের পরিনয়ের কথায়।

ইতোমধ্যেই বলিউডের অন্দর মহলে আওয়াজ উঠেছে তাদের বিয়ে নিয়ে। সেই আওয়াজের খানিকটা বাতাস বাংলাদেশের বলিউড প্রেমীদের মাঝেও বিরাজ করছে। খবর রটেছে আলিয়া ভেতরে ভেতরে নিজেকে প্রস্তুত করছেন। ভারতীয় গণমাধ্যমের দাবি এই সুন্দরী এরইমধ্যে বিয়ের পোশাক তৈরীর অর্ডারও করে দিয়েছেন। জানা যায়, জীবনের গুরুত্বপূর্ণ বিশেষ এই দিনটিতে আলিয়াকে দেখা যাবে লেহেঙ্গা পরিহিত অবস্থায়।
আর এরইমধ্যে বিয়ের সেই লেহেঙ্গা তৈরীর কাজও শুরু করে দিয়েছেন স্বনামধন্য পোশাক ডিজাইনার সব্যসাচী মুখোপাধায়। বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে আলিয়া এবং রণবীরের ভক্তদের মাঝে। বিয়েটা তাহলে করেই ফেলছেন তারকা এই যুগল। অবশ্য এর আগেও বেশ কয়েকবার তাদের বিয়ের খবর প্রকাশ পেলেও শেষ পর্যন্ত সেটা গুজব হিসেবেই প্রমাণ পেয়েছে। তবে সংশ্লিষ্টরা আলিয়ার কর্মকান্ডের দিকে তাকিয়ে কিছুটা নিশ্চিত হয়েই বলে দিচ্ছেন এবার সত্যি সত্যিই সাদনা তলায় বসতে যাচ্ছেন তারা।
এর আগে সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া, এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাডুকোন এবং আনশকা শর্মার বিয়ের পোশাক তৈরী করেছিলেন সব্যসাচী। তার তৈরী পোশাকে পরীর বেশে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। এবার দেখার পালা আলিয়ার বিয়ের লেহেঙ্গা খানি কেমন তৈরী করেন সব্যসাচী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন