ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

চবি আমানত হলে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৪:২০ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাহ্ আমানত হলের শিক্ষার্থীরা হলের মূল ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেছেন। আজ সকাল সাড়ে ৯ টার দিকে বেশকিছু দাবিতে এ বিক্ষোভ করেন তারা। প্রভোষ্টে কাছ থেকে দ্রুত সমস্যা সমাধানের আশ^াস পেয়ে সরে যান তারা।
বিক্ষোভকারী শিক্ষার্থীদের দাবিগুলো হল, হলে সার্বক্ষনিক পানির ব্যবস্থ্যা করা, হলের খাবারের মান বৃদ্ধি করা, খেলাধুলা কক্ষে প্রযাপ্ত সামগ্রী দেওয়া, বাথরুমগুলাতে দরজা লাগানো, টয়লেট গুলোতে লাইটের ব্যবস্থা করা এবং হলের বেশকিছু যায়গা ভেঙ্গে যাওয়ার ফলে প্রতিনিয়িত চোর ঢুকে শিক্ষার্থীদের ব্যবহৃত জিনিসপত্র নিয়ে যাচ্ছে সেসব যায়গাগুলো মেরামত করা।
আমানত হলের আবাসিক শিক্ষার্থী রাসেল আহম্মেদ দৈনিক ইনকিলাবকে বলেন, হলে যখন তখন পানি থাকেনা আর সম্প্রতি পানিতেও সমস্যা দেখা দিচ্ছে। হলে যে খাবার দেওয়া হয় তা খেয়ে অধিকাংশ শিক্ষার্থীর গ্যাস্টিকের সমস্যা হচ্ছে। পানির সমস্যার সমাধানে ফিল্টার লাগানোর দাবি জানিয়েছি এবং প্রতিটা ব্লকে গ্যাসের চুলার ব্যবস্থা কার জন্য। যাতে শিক্ষার্থীরা রান্না করে খেতে পারে। প্রভোষ্ট স্যার দ্রুত এ সমস্যা সমাধানের কথা জানিয়েছেন।
এই বিষয়ে জানতে চাইলে শাহ্ আমানত হলের প্রভোস্ট অধ্যাপক ড. মু. গোলাম কবীর দৈনিক ইনকিলাবকে বলেন, হলটি বেশ পুরনো হয়ে গেছে এখানে সমস্যা থাকবে। তাদের কিছু সমস্যা হচ্ছে সেগুলো আমি শুনেছি। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করেছি। আশাকরি খুব দ্রুত সময়ে সমস্যার সমাধান করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন