বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান রেলমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৬:২৩ পিএম

বন্যাকবলিত উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যার্তদের সাহায্যের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার (২৫ জুলাই) জাতীয় প্রেসক্লাবে বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসতে রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাহায্য কার্যক্রম পরিচালনা উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।
রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাহায্য কার্যক্রমের উদ্বোধন করে রেলমন্ত্রী বলেন, ‘তিস্তা, যমুনা, ব্রহ্মপুত্র বিধৌত অঞ্চলগুলো প্রায় প্রতিবছরই বন্যায় কবলিত হয়। এ ব্যাপারে আমরা কাজ করছি স্থায়ী সমাধানের জন্য। আমি নিজে দুর্গত এলাকা পরিদর্শন করেছি। বন্যাকবলিত এলাকায় প্রশাসন সরব রয়েছে এবং ত্রাণ তৎপরতা চলছে।
তিনি বলেন, বন্যাকবলিত গাইবান্ধা, লালমনিরহাট, কুড়িগ্রামের বিভিন্ন উপজেলায় দুর্গতদের এখন সরকারের পাশাপাশি সাধারণ মানুষের সাহায্য প্রয়োজন। কেননা সরকারের একার পক্ষে এত বড় প্রাকৃতিক দুর্যোগ সামাল দেওয়া সম্ভব নয়। আর রেল মন্ত্রণালয়ের পক্ষ থেকে যতটুকু সাহায্য করার প্রয়োজন তা অবশ্যই অব্যাহত থাকবে।
রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকার ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন